• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে ষাটোর্ধ্ব শত‘মা’ কে সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১২ পিএম
গৌরীপুরে
ষাটোর্ধ্ব শত‘মা’কে সংবর্ধনা

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা : গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ কালীবাড়ী ও আশ্রম প্রতিষ্ঠার শতবছর পূর্তি উপলক্ষে ষাটোর্ধ শত মাকে সংবর্ধনা ও সম্মাননা দেয়া হয়।

শনিবার শ্যামগঞ্জ কালীবাড়ী ও আশ্রম পরিচালনা কমিটির উদ্যোগে মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শ্যামগঞ্জ কালীবাড়ী ও আশ্রম পরিচালনা কমিটির সভাপতি রাজ কৃষ্ণ রায় পানুর সভাপতিত্বে ও হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পল্টু রায়ের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মায়া রানী চন্দ, গৌরীপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল কর, মইলাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুশান্ত কুমার রায় তপন।

এ সময় অন্যান্যের মধ্যে মন্দির প্রতিষ্ঠার সময়কালের বিভিন্ন উপাখ্যান তুলে ধরে বক্তব্য রাখেন কমিটির সদস্য উৎপল বনিক, শ্যামগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক নৃপেন্দ্র চক্রবর্তী, মন্দির কমিটির সাবেক সভাপতি শ্যামল ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের সাংবাদিক তিলক রায় টুলু, সহ-সভাপতি জীতেন্দ্র ঘোষ প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন শ্যামগঞ্জ কালীবাড়ী আশ্রম পরিচালনা কমিটির সাবেক সভাপতি উষা রঞ্জন রায়, প্রাণেশ রায় মিন্টু, স্বপন পাল, সাধারণ সম্পাদক গৌতম মোদক, কোষাধ্যক্ষ হারাধন গুহ, দুলু চন্দ, উত্তম চন্দ, তপনসাহা, তাপস ঘোষ, কমিটির সদস্যবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।

অনুষ্ঠানের শুরুতেই ভক্তি মূলক সংগীত পরিবেশন করেন শ্যামগঞ্জ মালঞ্চ সংগীত নিকেতনের সভাপতি প্রদীপ চক্রবর্তী স্বপন। পরে ষাটোর্ধ শত মায়ের হাতে ক্রেস্ট ও উত্তরণ তুলে দেন প্রধান অতিথি ও অতিথিবৃন্দ। সবশেষে সীতাহরণ পালা পরিবেশন করেন হৃদিতা ও তার দল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image