• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইউপি’র চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন করলেন সাংবাদিক আমিনুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:৪৭ পিএম
পুর্বে চেয়ারম্যান মোশফাক হোসেন খান ফুয়াদ চৌধুরী

বখতিয়ার রহমান,পীরগঞ্জ (রংপুর):  ইউনিয়ন বাসীর ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে পীরগঞ্জের কুমেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহন করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আমিনুল ইসলাম ও ইউপি সদস্য সদস্যরা ।

এ উপলক্ষ্যে বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদ সংলগ্ন রসুলপুর মাহতাবিয়া স্কুল এন্ড কলেজ মাঠে এক দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

কুমেদপুর ইউনিয়নের সাবেক ইউপি’র চেয়ারম্যান মোশফাক হোসেন খান ফুয়াদ চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল বিশেষ অতিথী পীরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রাজা, পীরগঞ্জ বিজ্ঞান ও কারিগরি কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান, কুমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ইব্রাহিম লাবু, অধ্যক্ষ আবেদ আলী প্রমুখ।

নবনির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আমিনুল ইসলাম তার বক্তব্যে বলেন, আমি সবকিছুর সাথে আপোষ করলেও মাদক আর জুয়ার সাথে কোন আপোষ করবো না। কারণ মাদক আগামী প্রজন্মকে ধ্বংস করলে দেশ পিছিয়ে যাবে। তার বক্তব্যে হাজারো দর্শক শ্রোতা করতালি দেন। দোয়া অনুষ্ঠানে নৌকা প্রতীকে নবনির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আমিনুল ইসলাম ও অন্যান্য সদস্যদেরকে বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

পরে এক মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠান হয়। উল্লেখ্য,নবনির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আমিনুল ইসলাম দৈনিক মানবকন্ঠ পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি। তিনি কুমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

গত ১১ নভেম্বর ২য় ধাপে ইউপি নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন। দোয়া অনুষ্ঠানের পুর্বে চেয়ারম্যান মোশফাক হোসেন খান ফুয়াদ চৌধুরী নব নির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আমিনুল ইসলাম এর কাছে উক্ত পরিষদের দায়িত্ব হস্তান্তর করেন ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image