• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৩৭ পিএম
সংবাদ সম্মেলন
প্রার্থীর প্রচারণায় বাঁধা দেয়ায় সংবাদ সম্মেলন

দুর্গাপুর প্রতিনিধি, নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা দেয়া ও প্রাণনাশের হুমকীর অভিযোগে মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন ৫নং বাকলজোড়া ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ ইয়াকুব আলী তালুকদার।

দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে স্বতন্ত্র প্রার্থী মোঃ ইয়াকুব আলী তালুকদার বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থী বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম (শফিক) তিনি বর্তমানে প্রতীক বরাদ্দ দেওয়ার পূর্বেই নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে কাঠের বৈঠা হাতে প্রায় ৩০০-৪০০ মানুষ নিয়ে গত ০৭-১১-২০২১ ইং তারিখের রবিবার কুমুদগজ্ঞ বাজারে নির্বাচনী প্রচারণা চালাইতেছে এবং আমাকে সহ আমার কর্মীদের প্রকাশ্য প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। আমার নির্বাচনী প্রচাররণা ও গণসংযোগে নানা ধরনের বাধা ভয়-ভীতি ও হুমকী প্রদান করে আসছেন প্রতিনিয়ত।

নির্বাচনী নীতিমালাকে অমান্য করে প্রতিদিন তারা মোটরসাইকেল লাঠির মিছিল দিয়ে এলাকায় জনমনে আতংক সৃষ্টি করছে। এছাড়াও ভোট কম পেলেও বিজয় তাদের নিশ্চিত এমন প্রচারণা দিয়ে আসছে।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসারের কাছে লিখিত অভিযোগ দেয়া হবে। এ সময় অন্যান্যদের মধ্যে উপ¯ি’ত ছিলেন, ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দ ও কর্মী বৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / সাহাদাত হোসেন কাজল/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image