• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে পৃথক পৃথক স্থানে মোটর সাইকেল দূর্ঘটনায় নিহত তিন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০৩ পিএম
মোটর সাইকেল দূর্ঘটনায় নিহত তিন
দূর্ঘটনা

মোঃআব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে পৃথক পৃথক স্থানে মোটর সাইকেল  দূর্ঘটনায় তিন জন নিহত হয়েছে। জেলার বিরামপুর উপজেলায় বিআরটিসি বাসের ধাক্কায় ও বীরগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক সহ তিন জন নিহত হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) বুধবার সকালে দিনাজপুরের পৃথক পৃথক স্থানে এ দুর্ঘটনা যটে।

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর উপজেলার টাটকপুর বেলডাঙ্গা মোড়ে এবং সকাল ৮ টার দিকে দিনাজপুরের বীরগঞ্জের ভূল্লিরহাটের বড় করিমপুর এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় একজন মোটর সাইকেল চালক নিহত হয়েছেন।

নিহতরা হলেন দিনাজপুর সদর উপজেলার রেলওয়ে কলোনির লোকমান আলীর ছেলে সোহেল রানা (৩৮) এবং নিমনগর বালুবাড়ী এলাকার রুস্তম আলীর মেয়ে সেলিনা বেগম (২৮) এবং মাওলানা হযরত আলী (৫৬)। তিনি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার প্রধানাবাদ গ্রামের বাসিন্দা মৃত বেলাল হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সুএে জানাযায় নওগাঁর সাপাহার থেকে ছেড়ে আসে বিআরটিসির রংপুরগামী একটি যাত্রীবাহী বাস সকাল ৯টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর বেলডাঙ্গা মোড়ে এলাকায় পৌচ্ছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে কে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়েন মোটরসাইকেল চালক সোহেল ও আরোহী সেলিনা। এসময় স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে  তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে এর আগে সকাল ৮ টার দিকে দিনাজপুরের বীরগঞ্জের ভূল্লিরহাটের বড় করিমপুর এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, নিহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা স্বামী-স্ত্রী কিনা জানা যায়নি। নিহদের কাছ থেকে নগদ এক লাখ আট হাজার ৭০২ টাকা উদ্ধার করা হয়েছে।

বীরগঞ্জ থানার উপ পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার গ্রামের বাড়ি থেকে মোটর সাইকেল চালিয়ে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার গন্তব্যে যাবার সময় একটি কাভার্ড ভ্যানের সাথে ধাক্কায় দুর্ঘটনাস্হলে প্রান হারান মাওলানা হযরত আলী। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image