• ঢাকা
  • বুধবার, ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আটোয়ারীতে এমকেপি’র আয়োজনে সুশিল সমাজ ও যুব গ্রুপের সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১২ পিএম
সুশিল সমাজ ও যুব গ্রুপের সভা
সুশিল সমাজ ও যুব গ্রুপের আলোচনা সভা অনুষ্ঠিত

আটোয়াী প্রতিনিধি, পঞ্চগড়: পঞ্চগড়ের আটোয়ারীতে মানবকল্যাণ পরিষদ এমকেপি’র আয়োজনে সুশিল সমাজ ও যুব গ্রুপের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দাতাসংস্থা দি-এশিয়া ফাউন্ডেশনের সহযোগিতায় “ ইনসিওরিং পিপলস্ পার্টিসিপেশন অন পাবলিক সেক্টর ম্যানেজমেন্ট পলিসি অফ কোভিড-১৯ সিচিউয়েশন ইন নর্দান বাংলাদেশ” প্রকল্পের আওতায় ১৫ জুন ২০২২ হতে ১৯ জুন ২০২২ ইং তারিখ পর্যন্ত উপজেলার তোড়িয়া, আলোয়াখোয়া, রাধানগর ও বলরামপুর ইউনিয়নের সুশিল সমাজ ও যুব গ্রুপের আলোচনা সভা মানব কল্যাণ পরিষদ এমকেপির আয়োজনে অনুষ্ঠিত হয়।

উক্ত সভা সমূহে স্ব স্ব ইউনিয়নের  উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের সচিবগণ উপস্থিত থেকে জনসচেতনতামূলক বক্তব্য রাখেন।

সভাসমূহে আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, প্রকল্প অফিসার মোঃ রহমত আলী, সহকারী অফিসার শিরীনা ইয়াসমিন ও সহকারী অফিসার কায়ছার আলী। উক্ত সভায় জেন্ডার মানবাধিকার সুশাসন বিষয়ে আলোচনা হয়। তৃণমূল পর্যায়ে অধিকার বঞ্চিত মানুষ সরকারী সেবা কিভাবে পেতে পারে সে বিষয়ের উপর গুরুত্বারোপ করে বিস্তারিত আলোচনা হয়।

এতে করে সংশ্লিষ্ট সরকারী দপ্তর সমূহের স্বচ্ছতা জবাবদিহিতা বৃদ্ধির পাশাপাশি অধিকার বঞ্চিত মানুষের অধিকার সংরক্ষনের পথ সুগম হবে বলে মন্তব্য করা হয়।

 

ঢাকানিউজ২৪.কম / মোঃ ইউসুফ আলী/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image