• ঢাকা
  • শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

 খেলতে গিয়ে ৭ দিন ধরে নিখোঁজ শিশু আরিয়ান  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৬ পিএম
 খেলতে গিয়ে ৭ দিন ধরে
নিখোঁজ শিশু আরিয়ান  

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী চৌমুহনী পৌরসভার উত্তর হাজিপুর আরিফ হোসেনের ছেলে আরিয়ান হোসেনকে (৫) এখনোও সন্ধান করে পায়নি পুলিশ। এ নিয়ে শিশুটির পরিবারে চলছে উদ্বেগ ও উৎকন্ঠা। তবে তদন্তপূর্বক শিশুটির সন্ধানে কাজ চলছে এমনটাই জানান বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। 

থানা সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়,গত সোমবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে টার দিকে বাড়ির পাশে শিশু আরিয়ান খেলাধুলা করছিলো।পরে ছেলেকে না পেয়ে শিশুটির মা-বাবা আশেপাশে ও আত্নীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুজি করে না পেয়ে থানায় জিডি করে। ৭ দিন ধরে নিখোঁজ আরিয়ানের অসহায় মা-বাবা অনেকটাই বাকরুদ্ধ। স্থানীয় এলাকাবাসীদের তথ্যমতে,শিশুটি সুন্দর হওয়ায় অপহরণ করা হয়ে থাকতে পারে। নিখোঁজ আরিয়ান এখনোও উদ্ধার না হওয়ায় এলাকায় শিশু ধরা নিয়ে আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে নিখোঁজ আরিয়ানের পিতা আরিফ বলেন,আমি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করি।বিকালে বাড়ির পাশ থেকে আমার ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না।অনেক খুঁজাখুজি করে ছেলেকে না পেয়ে থানায় জিডি করি।আমার সাথে কারো শত্রুতা নেই।দুই জনের প্রতি সন্দেহ আছে।ছেলেকে খুঁজে বের করতে প্রশাসনের কাছে আহ্বান জানান।

এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন,শিশুটির সন্ধানে পুলিশ কাজ করছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image