• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের আয়রন ট্রিটমেন্ট প্লান্টটি অকার্য্যকর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০:১৭ এএম
পীরগঞ্জ উপজেলা পরিষদ এটির নির্মান কাজ
আয়রন ট্রিটমেন্ট প্লান্টটি

বখতিয়ার রহমান,পীরগঞ্জ (রংপুর):  রংপুরের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়রন ট্রিটমেন্ট প্লান্টটি অকার্য্যকর রয়ে গেছে । ফলে স্বাস্থ্য কমপ্লেক্সে আগত সাধারন মানুষ এ প্লান্টটি থেকে বিশুদ্ধ পানি প্রাপ্তির সুবিধা হতে বঞ্চিত রয়েছে ।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, বিগত ২০১৯-২০২০ অর্থ বছরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশুদ্ধ পানি সরবরাহের জন্য স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে ১টি আয়রন ট্রিটমেন্ট প্লান্ট নির্মান করা হয় । বাংলাদেশ সরকার ও জাইকার অর্থায়নে ১ লাখ ৩৭ হাজার টাকা ব্যায়ে পীরগঞ্জ উপজেলা পরিষদ এটির নির্মান কাজ বাস্তবায়ন করে ।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের উদাশীনতার কারনে বর্তমানে এ প্লান্টটি থেকে পর্যাপ্ত পানি সরবরাহ করা হচ্ছে না । প্রতিনিয়তই এটি অব্যবহ্রত থাকছে । সাধারন মানুষ তাদের প্রয়োজনে বিশুদ্ধ পানি ব্যবহারের সুযোগ পাচ্ছে না । তাই
প্রতিনিয়ত সাধারন মানুষ ক্ষোভ প্রকাশ করছেন । উপজেলা সদরের জামাল উদ্দিন, ইসলাম মিয়া, আফজাল হোসেন সহ অনেকের সঙ্গে এ ব্যাপারে কথা হলে তারা সকলেই অভিন্ন প্রতিক্রিয়ায় বলেন, যদি প্লান্টটি কাজেই না আসে, তবে এটা নির্মানের কি প্রয়োজন ছিল ? এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image