• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সরাইলে ট্রাকের চাপায় এক পথচারীর বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৪১ এএম
ট্রাকের চাপায় এক পথচারীর বৃদ্ধার  মর্মান্তিক মৃত্যু
বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাটি ভর্তি ট্রাকের চাপায় অমূল্য কর (৭০) নামের এক পথচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার ( ২০ মে ) সকাল ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার শাহবাজপুর ১নং গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অমূল্য কর (৭০) উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর দীঘির পাড় পশ্চিম পাড়া এলাকার মৃত প্রকাশ করের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে অমুল্য কর (৭০) নিজ বাড়ী হইতে শাহবাজপুর বাজারে যাওয়ার পথে সিলেটগামী ট্রাক যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রোঃ -ট-২২-১২৮২ গাড়িটির অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালনা করিয়া অমুল্য কর (৭০) রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়ার সময় স্বজোরে চাপা দিলে তাহার শরীরের বিভিন্ন অংশে গুরুত্বর আহত  হয়ে  ঘটনাস্থলেই তার  মৃত্যু ।

পরে খবর পেয়ে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়ার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। দুর্ঘটনা কবলিত ঢাকা মেট্রোঃ -ট-২২-১২৮২ ট্রাকটিও জব্দ করেছে পুলিশ।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুখেন্দু বসু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে যথাযথ আইনী পদক্ষেপ নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image