• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হৃদরোগে মারা গেলেন ইসির উপসচিব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৭ পিএম
উপসচিব
উপসচিব মো. সাবেদ উর রহমান।

নিজস্ব প্রতিবেদক

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন নির্বাচন কমিশনের (ইসি) উপসচিব (জনবল ব্যবস্থাপনা) মো. সাবেদ উর রহমান। সোমবার বাংলাদেশ নির্বাচন কমিশন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রোববার দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক (বারডেম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

বিজ্ঞপ্তিতে ইসি জানায়, সাবেদ উর রহমানের মৃত্যুতে নির্বাচন কমিশন ও নির্বাচন কমিশন সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরা গভীর শোক প্রকাশ করছে এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে। সাবেদ উর রহমান গত ২০০০ সালে সহকারী সচিব হিসেবে নির্বাচন কমিশন সচিবালয়ে যোগদান করেন। দীর্ঘ ২২ বছরের অধিক বর্ণাঢ্য কর্মজীবনে তিনি নির্বাচন কমিশন সচিবালয়ের বিভিন্ন পদে, মাঠপর্যায়ে জেলা নির্বাচন অফিসার এবং আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (চলতি দায়িত্ব) হিসেবে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেন।

মরহুমের প্রথম নামাজের জানাজা আজ সোমবার বাদ জোহর হাতিরঝিলের মহানগর প্রজেক্টের আল ফোরকান মসজিদে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় নামাজের জানাজা দুপুর ২টায় নিজ কর্মস্থল আগারগাঁওয়ের নির্বাচন ভবনে অনুষ্ঠিত হবে। পরে তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞানে অনার্স ও মাস্টার্স ডিগ্রি এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক প্রকিউরমেন্ট ম্যানেজমেন্টে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে (সপ্তম শ্রেণিতে অধ্যয়নরত) ও এক মেয়ে (পঞ্চম শ্রেণিতে অধ্যয়নরত) এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ২৩ জুলাই ১৯৭০ সালে বরিশালের উজিরপুরে জন্মগ্রহণ করেন। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার বড় ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / এম আর

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image