• ঢাকা
  • সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫০ পিএম
নিহত ২, আহত ১০
সড়ক দুর্ঘটনায

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাক ও মাইক্রোবাসের চাপায় ২ সিএনজি আরোহী নিহত হয়েছে, এবং ১০ জন আহত  হয়েছে।  নিহতরা হলেন মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের স্বপনের ছেলে সুমন (৩০), ও গৌরাঙ্গ নাথের ছেলে মোহন নাথ (৩১)।

রবিবার সকালে উপজেলার শশই  এলাকায়  ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায় রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে শশই নামক স্থানে মাধবপুর গামী সিএনজি অটোরিকশাকে পিছন দিক থেকে  ট্রাকচাপা দিলে ২ জন সিএনজি আরোহী নিহত হয়। এবং সাথে সাথে  পিছন দিক  থেকে আসা মাইক্রোবাসের ট্রাকের সাথে সংঘর্ষ হলে মাইক্রোবাসের প্রায় ১০ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ   (ওসি) সুখেন্দু বসু  জানান, সকালে  ঢাকা সিলেট মহাসড়কে   মাধবপুরগামী সিএনজি অটোরিকশাকে একই দিকে যাওয়া ট্রাক পিছন দিয়ে চাপা দিলে ঘটনাস্থলে ২ জন  যাত্রী নিহত হয়।  এবং সাথে সাথে  ট্রাকের পিছনে মাইক্রোবাসের  সংঘর্ষ হলে প্রায় ১০ জন যাত্রী আহত হয়  । নিহতের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের উদ্ধার করে  হাসপাতালে প্রেরণ করা হয়েছে ও দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধারে কাজ চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image