• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মুক্তাগাছায় স্ত্রীকে নির্যাতনকারী জামান ঢাকায় গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৭ পিএম
স্ত্রীকে নির্যাতনকারী জামান গ্রেফতার
নির্যাতনকারী স্বামী মনিরুজ্জামান জামান

মুর্শেদ আলম খান, মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি: মুক্তাগাছায় স্ত্রীকে শিকলে বেঁধে রেখে অকথ্য নির্যাতনকারী স্বামী মনিরুজ্জামান জামানকে ঢাকার পূর্ব রাজাবাজার এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ । 

বুধবার রাতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ ঢাকার শেরেবাংলা নগর থানা এলাকার পূর্ব রাজা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার তাকে মুক্তাগাছা থানায় আনা হয়।
পুলিশ জানায়, উপজেলার কুমারগাতা ইউনিয়নের খুকশিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে মনিরুজ্জামান জামান তার স্ত্রী মাহফুজা আক্তার তামান্নাকে যৌতুকের দাবীতে নানাভাবে নির্যাতন করে। স্ত্রীকে ঢাকায় নিয়ে গিয়ে অনৈতিক কাজেও লিপ্ত করারও চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। 

গত ২ সেপ্টেম্বর রাতে জামান তার পরিবারের লোকজন নিয়ে তামান্নাকে শিকল দিয়ে বেঁধে অকথ্য নির্যাতন করে। 

এসময় তামান্নার শরীরের নিম্নাংশে জ্বলন্ত সিগারেট দিয়ে অনবরত সেঁকা দেয়। এ নিয়ে থানায় মামলা হলে জামান পালিয়ে যায়। এ ঘটনায় নির্যাতনকারীকে গ্রেফতার ও শাস্তির দাবীতে হাজার হাজার এলাকাবাসী মিলে আন্দোলনে নামে। 

গত সোমবার স্থানীয় মনতলা বাজারে ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কের পাশে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, ঘটনার পর থেকেই মনিরুজ্জামান পলাতক ছিল। তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image