• ঢাকা
  • শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৭ পিএম
গত পরশু সে এই বাসায় বেড়াতে এসেছিল
স্কুলছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ:  ময়মনসিংহ নগরীতে পরিবারের সদস্যদের সঙ্গে রাগ করে ১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছে এক স্কুলছাত্রী। রোববার (১৩ মার্চ) দুপুর ২টার দিকে স্বদেশী বাজার এলাকায় সড়কের ওপর পড়ে তার মৃত্যু হয়।

নিহত অর্কপ্রিয়া ধর শ্রীজা (১৬) ময়মনসিংহের বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। সে ময়মনসিংহ কমার্স কলেজের বাংলা বিভাগের শিক্ষক, গবেষক ও ছড়াকার স্বপন ধরের মেয়ে।

আত্মহত্যার আগে ফেসবুকে নিজের টাইমলাইনে একটি দীর্ঘ স্ট্যাটাসও দেয় অর্কপ্রিয়া। সেখানে সে নিজের স্বাধীনতার ওপর বাবা-মা-ভাইয়ের হস্তক্ষেপের কারণে তাদের প্রতি দীর্ঘ দিনের ক্ষোভের কথা তুলে ধরে। সেই রাগ-ক্ষোভ থেকেই এই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছে বলে সেখানে প্রকাশ করে অর্কপ্রিয়া।

স্বজনরা জানিয়েছেন, ঘটনাস্থলের পাশের ভবনের ষষ্ঠতলায় অর্কপ্রিয়া ধরের খালার বাসা। গত পরশু সে এই বাসায় বেড়াতে এসেছিল। পরে সে পুলিশ লাইন্স এলাকার নিজের বাসায় চলে গিয়েছিল। আজ কখন এই ভবনে এসেছে তা জানা নেই কারও।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি।

ঢাকানিউজ২৪.কম /

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image