• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হেলিকপ্টারে চড়ে বিয়ে করে স্বপ্ন পূরণ করলেন কামরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১২ পিএম
স্বপ্ন পূরণ করলেন কামরুল
হেলিকপ্টারে চড়ে বিয়ে

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি : হেলিকপ্টারে চড়ে বিয়ের মাধ্যমে স্বপ্ন পূরণ করলেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সোদিআরব প্রবাসী মোঃ কামরুল সরকার। ৩ মার্চ (শুক্রবার) পার্শ্ববর্তী কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের বি-চাপিতলা গ্রামের মোঃ মনির হোসেন ও রাজিয়া আক্তারের একমাত্র মেয়ে কাকুলী আক্তারকে বউ করেন তিনি।

মোঃ কামরুল সরকার নবীনগর উপজেলার ভিটিবিষাড়া গ্রামের মোঃ মুর্শিদ মেম্বার ও ঝরিনা খাতুন দম্পতীর ছোট ছেলে। সরেজমিনে গিয়ে দেখা যায়, বেলা ৩টার দিকে বি-চাপিতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে হেলিকপ্টার চড়ে আসে বর। চারপাশে ততক্ষণে হেলিকপ্টারে চড়ে আসা বরকে এক নজর দেখতে উৎসুক জনতার বেশ ভিড় জমে উঠে। কিছুক্ষণ পরই বরবেশে কামরুল হেলিকপ্টার থেকে নেমে আসেন। পাশেই অপেক্ষা করছিল ফুল দিয়ে সাজানো বিয়ের গাড়ি। তাতে চড়েই বর রাজকন্যাকে আনতে যান।

পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, কামরুল সরকার সৌদিআরব প্রবাসী। ছোটবেলা থেকেই তার ইচ্ছে ছিল হেলিকপ্টারে চড়ে বিয়ে করার। তাই নিজের স্বপ্ন পূরণ করতেই হেলিকপ্টার ভাড়া করে বিয়ে করেন তিনি। 

এব্যাপারে বর মোঃ কামরুল সরকার জানান, ছোটবেলা থেকে ইচ্ছে ছিল হেলিকপ্টারে চড়ে বিয়ে করার। আজ আমার সে ইচ্ছে পূরণ হয়েছে। এ জন্য আল্লাহর কাছে তিনি শুকরিয়া আদায় করেন।

এদিকে নিজের স্বপ্ন পূরণ এবং বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষে সন্ধ্যার আগেই কনেকে নিয়ে বর কামরুল ফের আকাশে উড়ে যান হেলিকপ্টারে চড়ে। বিকট শব্দে আকাশে ওঠে হেলিকপ্টার। আর মেঘের দেশ পাড়ি দিয়ে ইট, কাঠ, পাথরের শহরে পাড়ি জমান একালের রাজপুত্র আর রাজকন্যা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image