• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঢাকায় কোরিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:০৭ পিএম
কোরিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল
কোরিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল

বিনোদন ডেস্ক: ভিন্ন ভাষার সিনেমা হয়েও সেরা সিনেমার পুরস্কার জিতে অস্কারে রেকর্ড গড়ে নিয়েছিল কোরিয়ান সিনেমা 'প্যারাসাইট'। সিনেমার পরিচালক হলেন বং জুন হোর। এবার এই সিনেমা দেখা যাবে ঢাকায়।.

অন্যান্য দেশের মতো আমাদের দেশেও রয়েছে কোরিয়ান সিনেমার বিশাল দর্শক। এবার সেসব দর্শকের জন্য রয়েছে সুখবর। বেশ কয়েক বছর থেকে ঢাকায় কোরিয়ান সিনেমার প্রদর্শন করা হয়। এবার ‘কোরিয়ান ফিল্ম অ্যান্ড ট্যুরিজম ফেস্টিভ্যাল ২০২১’এ  'প্যারাসাইট' সিনেমাটি দেখানো হবে।.

বুধবার (২৪ নভেম্বর) থেকে বাংলাদেশ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে শুরু হবে এই উৎসব। বিকেল ৫টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। এরপর ‘প্যারাসাইট’ সিনেমাটি দেখানো হবে। তিন দিনে দেখানো হবে মোট পাঁচটি সিনেমা। উৎসবটি চলবে শুক্রবার (২৬ নভেম্বর) পর্যন্ত.

উৎসবের দ্বিতীয় দিনে অর্থাৎ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দেখানো হবে 'কিম জিয়ুং বর্ন ১৯৮২' একই দিনে বেলা ১টায় দেখানো হবে বহু আলোচিত সিনেমা 'অ্যালাইভ'। এই সিনেমার মাধ্যমে দেখানো হয়েছে কিভাবে শেষ পর্যন্ত আশা নিয়ে মানুষ বাঁচে এবং নতুন সূর্যের মুখ দেখতে পায়। কোরিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে সাড়া তুলেছিল এই সিনেমা।.

উৎসবের শেষ দিন শুক্রবার (২৬ নভেম্বর) বেলা ১১টায় দেখানো হবে 'রেড সুজ অ্যান্ড দ্য সেভেন ডোয়ার্ফস' ও ১টায় 'মাল-মো-ই: দ্য সিক্রেট মিশন।'.

.

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image