• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মিছিল নিয়ে সমাবেশে যাচ্ছেন যুবলীগের নেতাকর্মীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৮ এএম
যুবলীগের সমাবেশে যাচ্ছেন
মিছিল নিয়ে সমাবেশে নেতাকর্মীরা

নিউজ ডেস্ক : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে মহাসমাবেশের আয়োজন করেছে সংগঠনটি। এতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

শুক্রবার (১১ নভেম্বর) বেলা আড়াইটা থেকে এ মহাসমাবেশ শুরু হওয়ার কথা। এতে যোগ দিতে সকাল থেকেই যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা রাজধানীতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করেছেন।

দেখা গেছে, যুবলীগের একদল নেতা-কর্মী শাহবাগ হয়ে সমবাশেস্থলে যাচ্ছেন। তারা ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’ বলে  স্লোগান দিচ্ছেন।
 
এদিকে যুব মহাসমাবেশের সময় সোহরাওয়ার্দী উদ্যান জনসমুদ্রে পরিণত হবে বলে আশা প্রকাশ করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। গত বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এমন আশা প্রকাশ করেন।

যুব মহাসমাবেশকে সফল করতে মোট ১০টি উপ-কমিটি করার কথা জানানো হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশস্থলে প্রবেশের জন্য পাঁচটি গেট করা হয়েছে।

যুবলীগ চেয়ারম্যান বলেন, দক্ষিণ এশিয়ার বৃহত্তম যুব সংগঠন আওয়ামী যুবলীগ দেশের যেকোনো সংকটে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। পক্ষান্তরে বিএনপি-জামায়াত দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে।

শেখ ফজলে শামস পরশ বলেন, যুবলীগের নেতা-কর্মীরা ১১ নভেম্বরের পর থেকে বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের যেকোনো নৈরাজ্য মোকাবিলা করতে রাজপথে থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image