• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আমরা জনগণের ভোট ও সমর্থন নিয়ে চলি: স্বরাষ্ট্রমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৯ এএম
আমরা জনগণের ভোট ও সমর্থন নিয়ে চলি
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

নিউজ ডেস্ক : আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্র-চক্রান্তে বিশ্বাস করে না বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আমরা জনগণের ভোট ও সমর্থন নিয়ে চলি। বিভিন্ন রাজনৈতিক দল নির্বাচনের সময় গুজব-অপপ্রচার চালায়। আমরা সেসব ভয় পাই না, বরং মোকাবিলা করি।

শনিবার মুন্সীগঞ্জের সিরাজদিখানে একটি রিসোর্টে মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ দেশব্যাপী শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছে। অন্য রাজনৈতিক দলগুলোর কর্মসূচিতেও বাধা দিচ্ছে না। কিন্তু আমাদের চুপচাপ থাকার সুযোগ নিয়ে কেউ বিশৃঙ্খলা, ভাঙচুর-অগ্নিসংযোগের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে। জনগণের নিরাপত্তায় যেকোনো পদক্ষেপ নিতে তারা প্রস্তুত।

সম্প্রতি রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বিস্ফোরণ সম্পর্কে তিনি বলেন, এসব ঘটনায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষজ্ঞ দল নাশকতার কোনো আলামত পায়নি। এমনকি নাশকতা পরিকল্পনার তথ্যও আমাদের কাছে আসেনি। এখনো অনুসন্ধান চলছে, চূড়ান্ত প্রতিবেদন পেলেই সবকিছু পরিষ্কার হয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন- সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা, মুন্সীগঞ্জের পুলিশ সুপার মাহফুজুর রহমান আল-মামুন, মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির সভাপতি অধ্যাপক ডা. মনিরুজ্জামান ভূঁইয়া প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image