• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জয়পুরহাটে মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও ছাত্রদল নেতা নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:১০ পিএম
ছাত্রদল নেতা নিহত
ছাত্রদল নেতা নিহত

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে বিএনপি নেতার মোটরসাইকেলে আগুন দেওয়াকে কেন্দ্র করে ছাত্রদল নেতা ফারুক হোসেনকে মারধর করেন মাহামুদুল হাসানসহ ৬/৭ জনের একটি সংঘবদ্ধ দল। এ সময় আহত ছাত্রদলের ওই নেতাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। ফারুক হোসেন পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক ছিলেন। তার বাড়ি পৌর শহরের দানেজপুর এলাকায়।

জানা যায়, উপজেলা বিএনপির কার্যালয়ে দলীয় নেতাকর্মীর সঙ্গে বৈঠক চলাকালে অতর্কিত ৮/১০ জনের একটি সংঘবদ্ধ দল এসে বিএনপির আহ্বায়ক ছাইফুল ইসলাম ডালিমের মোটরসাইকেল পুড়িয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় চারজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়। এ সময় থানার বাহিরে থাকা ফারুক হোসেনকে মারধর করেন মাহামুদুল হাসানসহ ৬/৭ জনের একটি সংঘবদ্ধ দল।

ছাইফুল ইসলাম ডালিম বলেন, ‘নেতাকর্মীদের সঙ্গে আলোচনা শেষে অফিস থেকে বের হওয়ার সময় একটি সংঘবদ্ধ দল আমার গাড়িতে আগুন লাগিয়ে দেয়। পরবর্তীতে আমরা থানায় যায় মামলা করতে। সেসময় ফারুক বাহিরে অবস্থান করছিলেন। এমন সময় তাকে একা পেয়ে তারা মারধর করে।’

নিহতর মা বিলকিস বেগম বলেন, ‘আমার ছেলেকে যারা হত্যা করেছে আমি আইনের মাধ্যমে তাদের সুষ্ঠু বিচার চাই।’ জয়পুরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

 

ঢাকানিউজ২৪.কম / আল-কারিয়া চৌধুরী/কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image