• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইফতার সামগ্রী বিতরণ করলো ভয়েস অব ঝিনাইগাতী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৯ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৪২ পিএম
আর্থিক সহায়তায় ইফতার সামগ্রীর মধ্যে ছিল
ভয়েস অব ঝিনাইগাতী

শেরপুর প্রতিনিধি:  পবিত্র মাহে রমজান উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতীতে ইফতার সামগ্রী পেল ২০০ অস্বচ্ছল পরিবার। শনিবার (৯ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ হলরুমে ‘ভয়েস অব ঝিনাইগাতী’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আমেরিকার নিউজার্সিতে অবস্থিত একটি ওষুধ প্রস্তুতকারক কোম্পানির প্রধান গবেষক ড. জাফর ইকবালের আর্থিক সহায়তায় ইফতার সামগ্রীর মধ্যে ছিল ছোলা, ডাল, মুড়ি, চিনি, সয়াবিন তেল ও খেজুর।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জয়নাল আবেদীন।

এতে আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সদর ইউপি সদস্য মো. জাহিদুল হক মনিরের সভাপতিত্বে বক্তব্য দেন সাংবাদিক মো. গোলাম রব্বানী টিটু, মো. মোশারফ হোসাইন, সংগঠনের কার্যনির্বাহী কমিটির সহসভাপতি মো. মাহমুদ হাসান রনি, সাধারণ সম্পাদক মো. সোহেল রানা প্রমুখ।

‘ভয়েস অব ঝিনাইগাতী’র প্রতিষ্ঠাতা ও সদর ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির বলেন, ‘পবিত্র মাহে রমজানে ছিন্নমূল, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের অধিকাংশই ইফতার সামগ্রী ক্রয় করার সামর্থ্য হয় না। তাই কিছু সংখ্যক মানুষের মাঝে ড. জাফর ইকবাল ভাইয়ের আর্থিক সহায়তায় আমাদের সংগঠনের ব্যবস্থাপনায় আজকে (শনিবার) ইফতার সামগ্রী বিতরণ
করা হয়েছে। এ ধরনের মানবিক কাজ আমাদের চলমান থাকবে; আমরা সমাজের বিত্তবানদের কাছে থেকে সহযোগিতা কামনা করছি।’

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জয়নাল আবেদীন বলেন, ‘ভয়েস অব ঝিনাইগাতী’র অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এই উদ্যোগ আরও সুদূরপ্রসারী হোক। তিনি সমাজের বিত্তবান মানুষদের মানবিক সহায়তা বিতরণে এগিয়ে আসার আহবান জানান ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image