• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মমতার ভাগ্য নির্ধারণী ফল ঘোষণা রোববার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:৩৫ পিএম
সামসেরগঞ্জ ও জঙ্গিপুরে প্রায় ৮০ শতাংশ ভোট পড়েছ
momta benergy

নিউজ ডেস্ক:   তিন অক্টোবর রোববার প্রকাশিত হবে এ ভোটের ফল। প্রত্যাশা মতো জিতবেন মমতা? নাকি বড় কোনো বিপর্যয়! সেই দিকেই আগ্রহ নিয়ে তাকিয়ে রয়েছে পশ্চিমবঙ্গ তথা ভারতবাসী।

বৃহস্পতিবার ভবানীপুরসহ তিন আসনে ভোট হয়েছে নির্বিঘ্নে। সামসেরগঞ্জ ও জঙ্গিপুরে প্রায় ৮০ শতাংশ ভোট পড়েছে। আর ভবানীপুরে দিনের শেষে এ সংখ্যা পেরিয়েছে ৬০।

তবে বিক্ষিপ্ত কিছু অঘটন বাদ দিলে ভোট হয়েছে শান্তিপূর্ণ। ভুয়া ভোটার নিয়ে ভবানীপুরে সোচ্চার ছিল বিজেপি। এছাড়া গাড়ি ভাঙচুর হয়েছে বিজেপি নেতা কল্যাণ চৌবের। তবে তৃণমূলের দাবি, ভোটে কোনো কারচুপি হয়নি। বিপুল ভোটে জিতবেন মমতা।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, ভবানীপুরে মমতার জয় হবে। ২০১১ সালের উপনির্বাচনে এ কেন্দ্র থেকে ৫০ হাজারের বেশি ভোটে জিতেছিলেন তিনি। ২০১৬ সালে ব্যবধান অর্ধেকে নেমে এলেও জয় ছিল ঠিকই। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে মার্জিন আরও বাড়ান শোভনদেব চট্টোপাধ্যায়।

তৃণমূলের দুর্গ ভবানীপুরে জয় কার্যত সময়ের অপেক্ষা বলেই মনে করছে তৃণমূল। মিত্র ইনস্টিটিউশনে ভোট দিতে যাওয়ার সময়ও মমতার চোখে মুখে ছিল আত্মবিশ্বাসের ছাপ।

ভবানীপুর ছাড়াও উপনির্বাচন হয়েছে জঙ্গীপুর ও শমসেরগঞ্জ আসনে। মুসলিম সংখ্যাগরিষ্ঠ জঙ্গীপুরে তৃণমূল কংগ্রেস, কংগ্রেসের প্রার্থীরা মুসলিম। ৯ জন এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অন্যদিকে শমসেরগঞ্জে প্রতিদ্বন্দ্বী ৬ জন। এসব নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে ভবানীপুর আসনের মতোই রোববার।

ঢাকানিউজ২৪.কম /

আর্ন্তজাতিক বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image