• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পার্বতীপুর পৌরসভা নির্বাচনে আমজাদ হোসেনের বিকল্প নেই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৭ পিএম
পার্বতীপুর পৌরসভা নির্বাচনে নৌকার বিকল্প নেই
নৌকার মাঝি আমজাদ হোসেন

মোঃআব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি : আসন্ন দিনাজপুর পার্বতীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী এলাকার উন্নয়নের কান্ডারী নৌকার মাঝি আমজাদ হোসেনের বিকল্প নেই। অর্জন করেছেন সর্বস্তরের মানুষের বিশ্বাস ও ভালোবাসা। পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে ভোটারদের সাথে আলাপকালে জানাযায় মেয়র পদপ্রার্থী মোঃ আমজাদ হোসেন পৌরসভার প্রতিটি  এলাকার লোকজনদের বিপদে-আপদে সুখে দুঃখে সবসময় পাশে থাকেন নিভৃত বন্ধুর মতো। তার ব্যবহার ও মানবিক আচরন সভ্য মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। তার কল্যাণমূলক কর্মকাণ্ড পৌরসভা এলাকার সর্বস্তরের মানুষের কাছে মানব সেবার দৃষ্টান্ত স্থাপন করেছে।

প্রতিনিয়ত পৌর এলাকার নানারকম জনকল্যাণমুলক কর্মকাণ্ড করে আসছেন। করোনা ভাইরাসের সময় নিজস্ব অর্থায়নে অসহায় হত-দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন। বিগত ২০১৭ সালের আকস্মিক ভয়াবহ বন্যায় অসহায়দের পাশে থেকে সহযোগিতা করেছেন তিনি।

নৌকার মাঝি আমজাদ হোসেন বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। জীবনের বাকী সময়টুকু পৌরবাসীর সেবা করে যেতে পারলে নিজেকে ধন্য মনে করবো। বঙ্গবন্ধুর কন্যা উন্নয়নের কান্ডারী মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পৌরসভাকে আমি ঢেলে সাজাবো। নৌকামার্কা বাঙ্গালীর আবেগ জয়ের ইতিহাসের মার্কা। এই এলাকার মানুষের নৌকা মার্কার প্রতি বরাবরই একটি দূর্বলতা আছে।

পরিবর্তনের লক্ষে আমি নির্বাচন করছি। কারণ পূর্বের মেয়র সীমাহীন দূর্নীতি ও অনিয়ম করেছে। আমি যদি নির্বাচিত হই পৌরসভাকে ঢেলে সাজানোর চেস্টা করবো। আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আগে বিএনপি করতেন। এখন তিনি খোলস ছেড়ে  স্বতন্ত্র হিসেবে নির্বাচন করছেন।  তিনি তার আদর্শের দল ছেড়ে আসছেন। এখন তার আত্মনাদ ও আহাজারি জনগন তো দুরের কথা দলের নেতা-কর্মীরাও শুনছে না।

আজকে এই গনজোয়ার ও ভালোবাসা আমি কখনও ভুলতে পারবো না। আমার টাকা পয়সা নেই। পার্বতীপুর পৌরবাসীর ভালোবাসা এবং আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image