• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মঠবাড়িয়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৫ পিএম
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

মজিবর রহমান,পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় "আর্থিক প্রতিষ্ঠানাদি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্প-রূপান্তর এর আয়োজনে পল্লী উন্নয়ন বোর্ড হলরুমে এ প্রশিক্ষণ” অনুষ্ঠিত হয়।উক্ত  প্রশিক্ষণে প্রকল্প পরিচিতি ও উদ্দেশ্য বর্ননা করেন জেন্ডার ট্রেনিং অফিসার  মোঃ খলিলুর রহমান। উপজেলা সমন্বয়কারী কোহিনূর বেগমের সভাপতিত্বে প্রশিক্ষণে সহায়ক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বি আর ডি বি কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম  ও উপজেলা আইসিটি কর্মকর্তা চন্দন রায়।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জনাব মাকসুদা আক্তার বেবী ও মঠবাড়িয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মজিবর রহমান। শুভেচ্ছা বক্তব্যে অতিথি বৃন্দ নারীর রাজনৈতিক ক্ষমতায়নের গুরুত্ব ও প্রয়োজমীয়তা সম্পর্কে আলোচনায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যাবহার কীভাবে নারীর অর্থনৈতিক কর্মকান্ডেে সহায়ক হিসাবে নারীর ক্ষমতায়ন বিস্তৃত করবে সে বিষয়ে মতামত প্রদান করেন।

প্রশিক্ষনে সাপলেজা ইউনিয়ন অপরাজিতা নেটওয়ার্ক সভাপতি ফাহমিদা বেগম মুন্নী, উপজেলা নারী ফোরাম এর সাধারন সম্পাদক রুবী সুলতানা সহ মঠবাড়িয়া উপজেলার ১১ টি ইউনিয়নের ২০ জন অপরাজিতা উপস্থিত থেকে তাদের অভিজ্ঞতা বিনিময় করেন।
  

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image