• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামালপুরে পদ হারালেন যুবমহিলা লীগ নেত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৫৪ পিএম
পদ হারালেন যুবমহিলা লীগ নেত্রী
যুবমহিলা লীগ নেত্রী আরফা মাহমুদ লিনা

জামালপুর প্রতিনিধি: তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় জামালপুর জেলা যুব মহিলা লীগের সহ-সম্পাদক আরফা মাহমুদ লিনাকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

৬ ডিসেম্বর (সোমবার) রাতে জামালপুর জেলা যুবমহিলা লীগের দপ্তর সম্পাদক শারমিন আক্তার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

খোঁজ নিয়ে জানা যায়, তৃতীয় ধাপে ২৮ নভেম্বর ইসলামপুর উপজেলার ছয়টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে গাইবান্ধা ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে নির্বাচন করেন মোঃ মাকসুদুর রহমান আনসারী এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ঘোড়া মার্কায় নির্বাচন করেন মোঃ আব্দুর রাজ্জাক। যুবমহিলা লীগের নেত্রী আরফা মাহমুদ লিনা বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেন।

এ বিষয়ে জেলা যুবমহিলা লীগের দপ্তর সম্পাদক শারমিন আক্তার ঢাকা নিউজকে বলেন, তিনি ২৮ নভেম্বর ইসলামপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণা এবং মানববন্ধনে অংশ নেন। ফলে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়। বিষয়টি জেলা নেতৃবৃন্দের নজরে আসলে তাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা সিদ্ধান্ত নেয়া হয়।

ঢাকানিউজ২৪.কম / সুমন আদিত্য/কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image