• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাঞ্ছারামপুর বার্তার সম্পাদককে হুমকীর প্রতিবাদে মানববন্ধন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩১ পিএম
বাঞ্ছারামপুর বার্তার সম্পাদককে
হুমকীর প্রতিবাদে মানববন্ধন 

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা থেকে প্রকাশিত পাক্ষিক বাঞ্ছারামপুর বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ মনিরুজ্জামান (পামেন) কে হুমকীর প্রতিবাদে মানবন্ধন করেছে স্থানীয় সাংবাদিকরা। রবিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ চত্ত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সম্প্রতি বাঞ্ছারামপুর উপজেলার নানাবিধ অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রকাশের জের ধরে বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের জনৈক নেতা সাংবাদিক মোহাম্মদ মনিরুজ্জামান পামেনকে দেখে নেয়ার হুমকী দেন। পরে জীবনের নিরাপত্তা চেয়ে গত ২২ নভেম্বর মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বরাবর লিখিত আবেদন করেন তিনি। তারই প্রেক্ষিতে সাংবাদিক মনিরুজ্জামান পামেনের নিরাপত্তার দাবিতে বাঞ্ছারামপুর উপজেলার সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর প্রেসক্লাবের আহবায়ক, দৈনিক ইত্তেফাক ও মাইটিভির বাঞ্ছারামপুর প্রতিনিধি এম এ আউয়াল, একাত্তর টিভির মো. বাহারুল ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের বাঞ্ছারামপুর উপজেলা শাখার সভাপতি ও সিএনএন টিভির আশিকুল ইসলাম, দৈনিক আমাদের অর্থনীতির ফয়সল আহমেদ খান, দৈনিক আজকের পত্রিকার শাহীন আহমেদ সাজু, দৈনিক সমাচারের জহিরুল হক, দৈনিক ভোরের কাগজের জয়নাল আবেদিন, দৈনিক আলোকিত সকালের সেলিম রেজা, দৈনিক ভোরের পাতার জুনায়েদ আহমেদ তিতাস, দৈনিক দেশসেবার নাছিরউদ্দিন, দৈনিক ভোরের চেতনার মোল্লা মো. নাসির, দৈনিক ভোরের ডাকের সুমন চক্রবর্তী, দৈনিক মুক্তখবরের সফিকুল ইসলাম, দৈনিক বাংলাদেশ সমাচারের মাহবুবুর রহমান, ডেইলি প্রেজেন্ট টাইমের আনিছুর রহমান, দৈনিক সময়ের কণ্ঠের সাদ্দাম হোসেন, দৈনিক পরিবার পত্রিকার ফজলে রাব্বি রিফাত ও বাঞ্ছারামপুর বার্তার কাজল মিয়া সহ আরও অনেকে।  
উল্লেখ্য চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড, অবৈধ বালু উত্তোলন ও মাদক সংক্রান্ত সংবাদের জের ধরে চারদলীয় জোট সরকারের আমলেও নির্যাতিত হয়েছিলেন বাঞ্ছারামপুর বার্তা পত্রিকার সম্পাদক প্রকাশক মোহাম্মদ মনিরুজ্জামান পামেন। তৎকালিন ক্ষমতাসীন দলের একটি বিশেষ গ্রুপ বাঞ্ছারামপুর বার্তা পত্রিকার অফিস ভাংচুর ও লুটপাট করেছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image