• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে কেডিসি রোড এলাকায় মাদকের অভয়ারণ্য


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৪ পিএম
কেডিসি রোড এলাকায় মাদকের অভয়ারণ্য
বিরামপুর

এম,ডি রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর বিরামপুরে কেডিসি রোড এলাকায় মাদকের অভয়ারণ্যের অভিযোগ উঠেছে। ১লা মে সরেজমিনের বিরামপুর পৌর শহরের ৩নং ওয়ার্ড ভুক্ত এলাকা বিরামপুর রেলস্টেশন সংলগ্ন পূর্ব পার্শ্বে কেডিসি রোড এলাকায় মাদকের জমজমাট ব্যবসা চলছে মর্মে অভিযোগ জনসাধারণের।

জানা যায়,বিরামপুর রেল স্টেশনের পূর্ব পাশে কে ডি সি রোডে রয়েছে একটি খাদ্য গুদাম এবং নতুন ভাবে একটি সারের গুদাম পাশাপাশি পুরাতন একটি সারের গুদামও রয়েছে। উক্ত গুদামঘর ঘেঁষে একটি পাকা রাস্তা রয়েছে পাকা রাস্তার দুইপাশে বেশ কিছু অবৈধ স্থাপনা। উক্ত স্থাপনায় মাদক ব্যবসায়ীরা সার্বক্ষণিকভাবে মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে জানা যায়। 

স্থানীয় জনসাধারণ জানতে চাইলে তারা জানান সকাল থেকে সন্ধ্যা রাত পর্যন্ত অবাধে উক্ত এলাকায় মাদকের রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছেন। বিশেষ করে মহিলা মাদক ব্যবসায়ীরা মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছেন।

বিরামপুর কেডিসি রাস্তায় তথাকথিত এক টুকাই নামধারী সাংবাদিকের ছত্র ছায়া চলছে রমরমা মাদক ব্যবসা বলেও জনসাধারণের অভিযোগ উঠেছে। 

এবিষয়ে এলাকায় অবাধে মাদক ব্যবসা চলমানে স্থানীয় ভদ্র সমাজের সামাজিক পরিবেশ নষ্ট এবং স্কুল কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীদের জীবন হুমকির মুখে রয়েছে বলে অভিভাবকদের অভিযোগ উঠেছে। এবিষয়ে স্থানীয় প্রশাসনের কঠোর নজরদারি চলমান এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানিয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image