• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

উন্নত সমৃদ্ধ জাতি গঠনে কাজ করছে সরকার: সংস্কৃতি প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪৬ এএম
আয়োজিত কুমারগাতা একাদশ বনাম পিকে একাদ
সংস্কৃতি প্রতিমন্ত্রী আলহাজ্ব কেএম খালিদ এমপি

মুক্তাগাছা(ময়মনসিংহ) প্রতিনিধি:  সংস্কৃতি প্রতিমন্ত্রী আলহাজ্ব কেএম খালিদ এমপি বলেছেন, সর্বস্তরে সুশিক্ষা নিশ্চিত করে একটি উন্নত সমৃদ্ধ জাতি গঠনে কাজ করছে বর্তমান সরকার। কেবল শিক্ষিতের হার বৃদ্ধিই নয় শিক্ষার গুণগত মান সমোন্নত রেখে বৈশ্বিক চ্যালেন্স মোকাবিলায় একটি আধুনিক দক্ষ জাতি গঠন করা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অন্যতম লক্ষ। শিক্ষার পাশাপাশি ক্রিড়া ও সংস্কৃতি ক্ষেত্রেও সরকারের সুদৃষ্টি রয়েছে। দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অবকাঠামোগত উন্নয়নেও সরকার যথেষ্ট দায়িত্বশীল ভূমিকা পালন করছে।

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার দুপুরে তার নির্বাচনী এলাকা ময়মনসিংহের মুক্তাগাছায় আর কে সরকারী উচ্চবিদ্যালয়ের নতুন ভবণ এবং হামিদা সুলতানা বালিকা উচ্চ বিদ্যালয়ের বিদ্যমান ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজ ও ছাত্রীদের জন্য নির্মিত ওয়াটার পয়েন্ট উদ্বোধন কালে এসব কথা বলেন।

এসময় মুক্তাগাছা পৌরসভার মেয়র আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মনসুর, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আরব আলী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আজিজুল হক ইদু, হাজী কাশেম আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ এখলাছুর রহমান জুয়েল, আরকে সরকারী হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কৃষিবিদ নজরুল ইসলাম, হামিদা সুলতানা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সুরুজ আলী, আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির হুমি, সাবেক কমিশনার জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান বাবু প্রমুখ সঙ্গে ছিলেন।

প্রতিমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে মুক্তাগাছা উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত কুমারগাতা একাদশ বনাম পিকে একাদশের মধ্যে অনুষ্ঠিত প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধন করেন।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image