• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

করোনায় আক্রান্ত নায়ক সাইমন সাদিক 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৯ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:০৭ পিএম;
সাইমন সাদিক করোনায় আক্রান্ত
সাইমন সাদিক 

নিউজ ডেস্ক: চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিক করোনায় আক্রান্ত হয়েছেন।সাইমন সাদিক নিজেই রোববার রাতে এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।.

তিনি লিখেছেন, ‘আমি করোনা পজিটিভ। সবাই আমার জন্য দোয়া করবেন। আল্লাহ মালিক। আল্লাহ মহান।’.

সাইমন সাদিকের জন্ম ১৯৮৬ সালের ৩০ আগস্ট কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের কলাপাড়া গ্রামে। বাবা স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. সাদেকুর রহমান। মা উম্মে কুলসুম গৃহিনী।.

তিন বোন ও দুই ভাইয়ের মধ্যে সাইমন চতুর্থ। স্কুল জীবনে পড়াশোনা করেছেন কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে, পরে ঢাকায়।.

পরিচালক জাকির হোসেন রাজুর হাত ধরে এই নায়কের চলচ্চিত্রে আগমন ঘটে । ২০১২ সালের দিকে আনন্দমেলা চলচ্চিত্রের প্রযোজনা ও জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘জ্বী হুজুর’ চলচ্চিত্রের নায়ক হিসেবে সাইমনের অভিষেক।.

এরপর থেকে বাজিমাত করেই চলেছেন তিনি। বিশেষ করে জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’ ছবি দিয়ে তিনি আলোচনায় আসেন। পাশাপাশি কেয়া ও মৌসুমি হামিদের বিপরীতে ‘ব্ল্যাকমানি’ ছবিতেও অভিনয় করে প্রশংসিত হন তিনি।.

তার মুক্তিপ্রাপ্ত অন্যান্য ছবির মধ্যে রয়েছে ‘তোমার কাছে ঋণী’, ‘তুই শুধু আমার’, ‘স্বপ্ন ছোঁয়া’, ‘পুড়ে যায় মন’,‘মায়াবিনী’, ‘জান্নাত’সহ বেশ কিছু। ‘জান্নাত’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের স্বীকৃতি হিসেবে ২০১৮ সালের শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন সাইমন সাদিক।. .

ঢাকানিউজ২৪.কম / কোহিনুর

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image