• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়িতে ২৫ মার্চ উপলক্ষে জেলা প্রশাসনের আলোচনা সভা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫১ পিএম
খাগড়াছড়িতে ২৫ মার্চ উপলক্ষে
জেলা প্রশাসনের আলোচনা সভা অনুষ্ঠিত

রিপন সরকার, খাগড়াছড়ি : ২৫মার্চ গণহত্যা দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৫মার্চ) সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত।  

আলোচনা সভায় জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (রাজস্ব শাখা) মনজুরুল আলম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. নাইমুল হক, পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, জেলা কৃষি সম্প্রসারণ বিভাগের উপ-পরিচালক কিশোর কুমার মজুমদার, খাগড়াছড়ি বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো. হুমায়ন কবির, সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা উত্তম খীসা, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত, প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া প্রমুখ।

সভায় বক্তারা ২৫মার্চ কালো রাতে পাকিস্তানী পাক হানাদার বাহিনী কর্তৃক যে গণহত্যা চালিয়েছিল তার চিত্র তুলে ধরেন এবং স্বাধীন বাংলাদেশ অর্জনে বাঙ্গালীদের ভূমিকার কথা তুলে ধরেন।

এসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ সচিব) নাজমুন আরা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুনতাসির জাহান, ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল হক, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মোসলেম উদ্দিন, জেলা তথ্য অফিসার বাপ্পী চক্রবর্তী, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, সাপ্তাহিক আলোকিত পাহাড় পত্রিকার সম্পাদক মোহাম্মদ সাজু সহ সরকারি ও বেসরকারি কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রক্সিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, এনজিও প্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

সভা শেষে মহান ২৬শে মার্চ স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিরা। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image