• ঢাকা
  • শনিবার, ৭ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ; ২৩ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আইইবি'র এজিএস প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিনের উচ্চতর ডিগ্রি অর্জন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২২ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৪ এএম
আইইবি'র
এজিএস প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিনের উচ্চতর ডিগ্রি অর্জন

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পেশাজীবি প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন,বাংলাদেশ(আইইবি) এর সম্মানী সহকারী সাধারণ সম্পাদক (সার্ভিস এন্ড ওয়েলফেয়ার) প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন ইংল্যান্ডের ম্যানচেস্টারে অবস্থিত ইউনিভার্সিটি অব স্যালফোর্ড থেকে প্রকিউরমেন্ট, লজিস্টিকস এন্ড সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের উপর এমএসসি ডিগ্রি অর্জন করেন।

তিনি গত ১৯ জুলাই (২০২৩ইং) এ ইংল্যান্ডের ম্যানচেস্টার সিটিতে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে যোগ দেন। সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের মান্যবর চ্যান্সেলর লুসি মিয়কক উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার শেখ তাজুল ইসলাম তুহিন বর্তমানে এলজিইডিতে নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন। বাবা শেখ রোকন উদ্দিনের চাকুরীর সুবাদে তিনি শাহজিবাজার, ভেড়ামারা এবং সিদ্ধিরগঞ্জ পিডিবি হাই স্কুল থেকে মাধ্যমিক সম্পন্ন করে ঢাকা কলেজে ভর্তি হোন এবং পরবর্তীতে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং এ স্নাতক সম্পন্ন করেন ।

প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন আইইবিতে সিভিল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সেক্রেটারি এবং এজিএস (এডমিন- ফাইন্যান্স) হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন শেষে বর্তমান মেয়াদে এজিএস ( সার্ভিস এন্ড ওয়েলফেয়ার ) এর দায়িত্বে আছেন।

উচ্চতর পড়াশোনার উৎসাহ সর্বদা তিনি তাঁর মা জয়নব বেগমের কাছ থেকে পেয়েছেন বলে জানিয়েছেন প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন।

উল্লেখ্য যে, ইউনিভার্সিটি অব স্যালফোর্ড এর এমএসসি ইন প্রকিউরমেন্ট, লজিস্টিকস এন্ড সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট ডিগ্রি ইংল্যান্ডের দ্য চাটার্ড ইনস্টিটিউট অব পারচেজিং অ্যান্ড সাপ্লাই (সিআইপিএস) কর্তৃক স্বীকৃত ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image