• ঢাকা
  • মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কেরানীগঞ্জে বিকেএসপির মত জাতীয় দলের খেলোয়ার তৈরি হবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১৩ এএম
বিকেএসপির মত জাতীয় দলের খেলোয়ার
বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ ও খেলোয়াড়রা

আরশাদ হোসেন, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, কেরানীগঞ্জে বিকেএসপির মত খেলোয়ার তৈরি হচ্ছে, ইতিপূর্বে কেরানীগঞ্জের ছেলেরা জাতীয় টিমে স্থান করে নিয়েছে। আর বিকেএসপি ও হবে কেরানীগঞ্জে সব ধরনের সুযোগ সুবিধা সবার আগে বেশি অগ্রাধিকার পাবে খেলোয়াড়রা, আর এখান থেকেই তৈরি হবে জাতীয় দলের খেলোয়াড়।

তিনি আরও বলেন, কেরানীগঞ্জের চেহারা পরিবর্তন হতে চলছে। শেখ হাসিনার সরকার আবারো বার বার দরকার কারন আপনারা যে উন্নয়ন দেখছেন এটা শেখ হাসিনাকে দিয়েই সম্ভাব।

তিনি বলেন বিএনপি জামায়াত এদেশে আবারো আগুন সন্ত্রাস করতে চায় আপনারা সোচ্চার থাকবেন। বাতির নীচে মোমবাতি জ্বালিয়ে মশাল মিছিল করছে, তারা এখনো ভুল পথে হাটছে, একজন গরীব অসহায় লোকের রিকশা পুরিয়েছে। গরীব মানুষটির একমাত্র সম্ভল ছিল সেটা পুরিয়ে রাজনীতি করেছে। কেরানীগঞ্জে আরো ফোর লেনের চারটি সড়ক হবে। যা আপনাদের চিন্তার বাহিরে। আপনারা কল্পনা ও করতে পারনে না। তিনি খেলোয়াড়দের ভালো ভাবে খেলা শিখে কেরানীগঞ্জে মুখ উজ্জ্বল করে দৃষ্টান্ত স্থাপন করতে আহবান করেন।

শনিবার বিকেলে কোন্ডা ইউনিয়নের জাজিরা উচ্চ বিদ্যালয় মাঠে নসরুল হামিদ ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু জাতীয় পতাকা ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

থানার পাঁচটি ইউনিয়ন থেকে মোট পাঁচটি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় কোন্ডা ইউনিয়ন একাদশ ১-০ গোলের ব্যবধানে শুভাঢ্যা ইউনিয়ন একাদশকে পরাজিত করে।রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত টুনামেন্টের ফাইনাল খেলা হবে ১৪ই অক্টোবর। 

অধ্যাপক হামিদ ক্রিড়া একাডেমির সভাপতি  জাকির আহমেদ  এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন  শুভাঢ্যা চেয়ারম্যান ইকবাল হোসেন, জিনজিরা ইউনিয়ন চেয়ারম্যান সাকের হোসেন সাকু,কোন্ডা ইউনিয়ন চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরী ফারুক, উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মোঃ এরশাদ হোসেন 

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image