• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নান্দাইলের আতঁশবাজি তৈরীর গুদামে ভয়াবহ বিস্ফোরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৫২ এএম
আতঁশবাজি তৈরীর গুদামে বিস্ফোরণ
গুদামে বিস্ফোরণ

নান্দাইল প্রতিনিধি,  ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের দক্ষিণ বাশঁহাটি গ্রামের মৃত চান মিয়ার পুত্র বোরহান উদ্দিনের বাড়িতে বুধবার (২০ এপ্রিল) ভোরে এক ভয়াবহ বিস্ফোরনে আধাপাকা বাড়ি বিধ্বস্ত সহ ২জন মহিলা ঘটনাস্থলে নিহত হয়।

এলাকাবাসী সূত্র জানাযায়, বোরহান উদ্দিন প্রায় দীর্ঘদিন ধরে  আতশবাজি তৈরি করে আসছিল। বিভিন্ন এলাকার মহিলা শ্রমিক এই কারখানায় কাজ করতো। তারই ধারাবাহিকতায় গত বুধবার ভোর রাতেও ২জন মহিলা শ্রমিক আতশবাজি তৈরি কাজ করছিলেন।

হঠাৎ ভোর রাতে বজ্রপাতের সাথে বৃষ্টি হয়। বজ্রপাতের শব্দে আতশবাজির গুদামে ভয়াবহ বিস্ফোরন ঘটে।  বিস্ফোরনে  দুইজন শ্রমিক মহিলার মৃত্যু হয়।   বিধ্বস্ত অবস্থায় লাশ দুটিউদ্ধার করে নান্দাইল মডেল থানার পুলিশ ও নান্দাইল ফায়ার সার্ভিস কর্মকর্তারা। নিহত দুই মহিলা শ্রমিক যথাক্রমে একই গ্রামের আবুল হোসেনের স্ত্রী নাসিমা আক্তার (৩০) ও আবদুল গনির স্ত্রী আফিলা বেগম (৫০)।  বিস্ফোরনে আধাপাকা টিনের ঘরের তিনটি রুম সম্পূর্ন বির্ধ্বস্ত হয়ে যায়।

উক্ত বিস্ফোরনের  সংবাদ পেয়ে নান্দাইল নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, গৌরিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান, নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ সহ প্রশাসনিক বিভিন্ন সংস্থার কর্মকর্তারা দুঘটনাস্থল পরিদর্শন করেছেন। নান্দাইল ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনাস্থল থেকে ছিন্ন-বিচ্ছিন্ন অবস্থায় দুই মহিলা শ্রমিকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর মর্গে প্রেরণ করেছে।

 

ঢাকানিউজ২৪.কম / জালাল উদ্দন মন্ডল/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image