• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভারতের মহারাষ্ট্রে বাসে আগুন, মৃত ১১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৮ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫১ এএম
বাসে আগুন, মৃত ১১
মহারাষ্ট্রে বাসে আগুন

আন্তর্জাতিক ডেস্ক : মহারাষ্ট্রে এক সড়ক দুর্ঘটনায় স্লিপার কোচ আগুনের গোলায় পরিণত হয়। দুর্ঘটনায় ১১ জন মারা গেছেন, আহত ৩৮ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আগুনের সঠিক কারণ জানতে কাজ করছে স্থানীয় কর্তৃপক্ষ।

ভারতের মহারাষ্ট্রের নাসিকে বাসে আগুন লেগে অন্তত ১১ জন মারা গেছেন ও ৩৮ জন আহত হয়েছেন।

জানা গেছে, ভোর ৫টা ১৫ মিনিটেই এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। পরে তারা পুলিশ ও অ্যাম্বুলেন্সে খবর দেন। নাসিকের ঔরঙ্গবাদ সড়কে ডিজেল পরিবহনকারী একটি ট্রেলার ট্রাককে ধাক্কা দেয়ার পর স্লিপার কোচ বাসটিতে আগুন ধরে যায়।

ডেপুটি পুলিশ কমিশনার অমল তাম্বে জানিয়েছেন, নিহতের সবাই বাসের যাত্রী। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আরও বলেছেন, একটি মামলা করা হয়েছে এবং আগুনের সঠিক কারণ জানতে তদন্ত চলছে।

এ ঘটনার ভিডিওতে দেখা গেছে, আগুনের একটি বিশাল বল বাসটিকে গিলে ফেলেছে এবং ফায়ার সার্ভিসের কর্মীরা তা নেভানোর চেষ্টা করছেন। দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মারা যাওয়া প্রত্যেকের পরিবারকে ২ লাখ রুপি ও আহতদের ৫০ হাজার রুপি সহায়তা দেয়ার ঘোষণা দিয়েছেন।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে দুর্ঘটনায় নিহতদের পরিবারের সদস্যদের প্রত্যেককে ৫ লাখ রুপি করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন। রাজ্য সরকার আহতদের চিকিৎসার খরচ বহন করবে বলে জানিয়েছেন মন্ত্রী দাদা ভুসে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আর্ন্তজাতিক বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image