• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহ মহিলা আ'লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪৭ পিএম
ময়মনসিংহ
মহিলা আ'লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ ইব্রাহিম মুকুট, ময়মনসিংহ : বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ ময়মনসিংহ মহানগর শাখা এর আয়োজনে সংগ্রাম, ঐতিহ্য ও গৌরবের ৫৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী নানাবিধ আয়োজনে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়। 

কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী দিবসের অনুষ্ঠান মালার শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। 

সোমবার ( ২৭ ফেব্রুয়ারি ) সকাল সাড়ে ১১ টায় নগরীর প্রাণকেন্দ্র টাউন হল প্রাঙ্গনে ভাষা সৈনিক শামসুল হক মঞ্চে ময়মনসিংহ মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. রাশেদা তাহমিনা প্রীতি এর পরিচালনায় জাতীয় দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে, কেক কেটে এবং বর্ণাঢ্য আনন্দ রেলির মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এই উপলক্ষে সংক্ষিপ্ত বক্তব্যে অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র টিটু নারী নেতৃত্বকে আরও এগিয়ে আসার আহ্বান জানান। 

একই সাথে আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহ সফরকে সার্থক করার জন্য সর্বাত্বক সহযোগিতা আহ্বান জানান। তিনি দেশের উন্নয়নের বর্তমান ধারা অব্যাহত রাখার স্বার্থে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন। 

প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য রেলি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান অতিক্রম করে শামসুল হক মঞ্চে এসে শেষ হয়। 

ময়মনসিংহ মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীমা চৌধুরীর  সভাপতিত্বে উপস্থিত ছিলেন  সহ সভাপতি আকিকুন নাহার, শাহীনুর আক্তার মিলি, নাজমা আজাদ, যুগ্ম সাধারণ  সম্পাদক শাম্মি  আক্তার মিতু, মর্জিনা আহমেদ, স্বপ্না সরকার, সাংগঠনিক সম্পাদক জাহানারা জাফ্রিন, কাউন্সিলর সেলিনা আক্তার ফারজানা ববি কাকলী, দিলরুবা আক্তার,রানী আক্তার প্রমুখ। 

এছাড়াও মহানগর মহিলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন এবং ভাতৃপ্রতিম সংগঠনের দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image