• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জনগণ বিএনপি নামের কোনো সংগঠনকে দেশ পরিচালনার সুযোগ দেবে না : পার্বত্য বিষয়ক মন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১১ পিএম
জনগণ বিএনপি নামের কোনো সংগঠনকে দেশ পরিচালনার সুযোগ দেবে না
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

নিউজ ডেস্ক : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, আগামীতে দেশের জনগণ বিএনপি নামের কোনো সংগঠনকে দেশ পরিচালনার সুযোগ দেবে না। জনগণ জানে এ সংগঠনটি বিগত সময়ে দেশকে লুটে পুটে খেয়েছে। তারা লন্ডনে বসে এতিম ও দেশের মানুষের টাকা লুটপাট করেছে। দেশের মানুষকে বিদ্যুৎ সেবা না দিয়ে বিদ্যুতের খুঁটি বাণিজ্য করেছে। দেশের বিদ্যুৎ সঞ্চালন ব্যবস্থায়  তিন হাজার দুইশ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করে দেশে ব্যাপক লোডশেডিং রেখে মানুষকে দুর্বিষহ করে রেখেছিল। আজ ২৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে সরকার এবং ঘরে ঘরে মানুষের মাঝে বিদ্যুৎ সেবা পৌঁছে দিয়েছে।

গতকাল বান্দরবান পৌর আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে হতদরিদ্র গরিব, অসহায়, দুঃস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী এসময় বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের লাগামহীন ও অশালীন বক্তব্যের নিন্দা প্রকাশ করেন। তিনি আগামীতে দেশের উন্নয়নে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের ওপর পূর্ণ আস্থা রাখতে এবং সুখী, সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।

পরে মন্ত্রী বান্দরবানের সহস্রাধিক হতদরিদ্র ও গরিব শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন।

বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে এসময় অন্যান্যের মাঝে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image