• ঢাকা
  • বুধবার, ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সুবর্ণা মুস্তাফার পা মচকে গেছে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৫৪ পিএম
পা মচকে গেছে 
সুবর্ণা মুস্তাফা

বিনোদন ডেস্ক : দেশের জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা সিঁড়ি থেকে পড়ে আহত হয়েছেন। তার ডান পা মচকে গেছে এবং তিনি পিঠের নিচের অংশে আঘাত পেয়েছেন। অভিনেত্রী নিজেই জানিয়েছেন এই তথ্য।

দুঃসংবাদটি জানিয়ে জানিয়ে ফেসবুকে অভিনেত্রী লিখেছেন, বন্ধুরা, গত কয়েক দিন আমি বিছানায় ছিলাম। সিঁড়ি থেকে পড়ে আমার ডান পা মচকে যায় এবং আমার পিঠের নিচের অংশে আঘাত পাই। যদিও ভাগ্যক্রমে কোনো কিছু ছিঁড়ে যায়নি বা ভাঙেনি। এখন একটু ভালো লাগছে। হাসপাতালে যাওয়ার পর এই আমার প্রথম বাইরে বের হওয়া। ভাবলাম আপনাদের সবাইকে জানাই।

প্রথমে মঞ্চে কাজ করলেও আশির দশকে টিভিতে অভিষেক ঘটে সুবর্ণার। মঞ্চ ও টিভি- দুই মাধ্যমেই জনপ্রিয়তা পান তিনি। সেসময় তিনি বেশকিছু বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করেন। সুবর্ণা আলোচনায় আসেন ১৯৯০ সালে বিটিভিতে প্রচার হওয়া হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে বরকত উল্লাহর পরিচালনায় ‘কোথাও কেউ নেই’ নাটকের মাধ্যমে।

ওই নাটকে আসাদুজ্জামান নূরের কালজয়ী চরিত্র 'বাকের ভাই'য়ের নায়িকা মুনা চরিত্রে অভিনয় করেন সুবর্ণা। তারপর নিয়মিত তাকে হুমায়ূন আহমেদের নাটকে কাজ করতে দেখা যায়। ব্যাপক জনপ্রিয়তা পায় ‘আজ রবিবার’ নাটকটিও।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image