• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৩ পিএম
শিশুর মৃত্যু
পানিতে ডুবে শিশুর মৃত্যু

ফুলবাড়ী প্রতিনিধি, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ীতে হাঁসের বাচ্চা পালনের জন্য খোড়া গর্তের পানিতে ডুবে আবু সাঈদ নামের ১ বছর ৮ মাস বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। ২৯ মে রবিবার দুপুরে মর্মান্তিক এ  ঘটনাটি ঘটে ফুলবাড়ী ইউনিয়নের বজরের খামার গ্রামে। নিহত আবু সাঈদ ওই এলাকার রেজাউল করিমের ছেলে। শিশুটির চাচা রোকন মিয়া জানান, বেলা সাড়ে এগারোটার দিকে আবু সাঈদ তার দাদির সাথে দুধ-ভাত খেয়ে দাদির কোল হতে খেলতে নামে। এদিকে শিশুটির মা ও দাদি পরিবারের অন্যান্যদের নিয়ে ধান শুকাতে যায়।

এরই মাঝে শিশুটি খেলতে খেলতে উঠানের পাশে হাঁসের বাচ্চা পালনের জন্য খোড়া গর্তের পানিতে পড়ে যায়। কিছুক্ষণ পর প্রতিবেশী এক মহিলা গর্তের পানিতে শিশুটিকে ভাসতে দেখে চিৎকার শুরু করেন। পরে স্থানীয়রা এসে গর্ত থেকে তুলে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান বলেন, সচেতনতার অভাবে পানিতে ডুবে শিশু মৃত্যুর ঘটনা প্রায়ই ঘটেছে। এটা আসলেই দুঃখজনক। এরকম অনাকাঙ্খিত ঘটনা এড়াতে শিশুদের প্রতি সজাগ দৃষ্টি রাখা উচিত। শিশু সাঈদের পানিতে ডুবে মৃত্যুর ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / জাকারিয়া মিঞা/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image