• ঢাকা
  • শনিবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হারলেও ভয় পায় না বাংলাদেশ : ক্রীড়ামন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৫১ পিএম
হারলেও ভয় পায় না বাংলাদেশ
বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ খেরো খাতার হিসাবে বলছে, অন্যতম সেরা টি-টোয়েন্টি বিশ্বকাপ কাটাচ্ছে বাংলাদেশ। গ্রুপ পর্বে তিন জয়ে শেষ আট নিশ্চিতের পর এখনও টিকে আছে টাইগাররা। বিশ্বমঞ্চে অম্লমধুর যাত্রায় যদিও ব্যাটিং ঘাটতি আছে, তবুও তরুণদের বুক চিতিয়ে লড়ায় যারপরনাই খুশি বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। 

আগামী চার বছরের মাঝে বিশ্বের বড় দলগুলোর বিপক্ষে ক্রিকেট-ফুটবল বা যেকোনো ক্রীড়া প্রতিযোগিতায় নিজেদের অন্যতম স্থানে নিয়ে যাওয়ার প্রত্যয়ও শুনিয়েছেন ক্রীড়ামন্ত্রী। 

সোমবার কিশোরগঞ্জ শহরের পুরোনো স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২৪-এর উদ্বোধন করতে এসে এমন কথা বলেন নাজমুল হাসান। 

টাইগার ক্রিকেটের তরুণদের স্বস্তি গেয়ে ক্রীড়ামন্ত্রী বলেন, ‘এই যে প্রথমবারের মতো বাচ্চা-বাচ্চা ছেলেরা খেলতে গেছে। ক্রিকেট খেলতে গেছে। এই যে আমরা সুপার এইটে উঠলাম, এর আগে তো কখনও পারিনি। এই যে তানজিদ তামিম বাচ্চা ছেলে, কিন্তু বাঘা-বাঘা বোলারদের ভয় পায় না। এইসব দলের প্লেয়ারদের দেখেই নাই, নামই শোনে খালি। ও বল করে যে, একটুও ভয় পায় না। বড় বড় প্লেয়াররা চমকে উঠছে একে দেখে। কইত্তে আনছে? রিশাদ হোসেন বাচ্চা ছেলে। ওর বলই বুঝতে পারে না। হারতে পারি আমরা, কিন্তু কাউকে ভয় পাই না। লড়াই করে জিতব আমরা।’

ক্রীড়ামন্ত্রীর প্রত্যয় আগামী চার বছরের মাঝে সব বিভাগে বাংলাদেশ সেরাদের বিপক্ষে বুক চিতিয়ে লড়বে, ‘ফুটবলে নাকি আমরা পিছিয়ে আছি। ইনশাল্লাহ আপনাদের বলছি, আগামী চার বছরের মধ্যে শুধু ফুটবল না অন্যান্য খেলাধুলাসহ আমরা আন্তর্জাতিক পর্যায়ে সবার সঙ্গে লড়াই করব। আমরা কাউকে ভয় পাই না, আমাদের নতুন প্রজন্ম কাউকে ভয় পায় না।’ অনুষ্ঠানে বিশেষ অতিথি কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পরিচালক (যুগ্ম সচিব) ক্রীড়া পরিদপ্তর আ.ন.ম তরিকুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজলসহ অনেকে উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image