• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নরসিংদীতে পথ শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৩৬ পিএম
ছিন্নমূল শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ
নরসিংদী পৌর পার্কে শীতবস্ত্র বিতরণ

নরসিংদী প্রতিনিধি : কনকনে শীতে হিমেল হাওয়ায় নরসিংদী স্টেশন এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা অর্ধশতাধিক ছিন্নমূল পথ শিশুদের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিয়েছে 'আলোকিত নরসিংদী' নামক সামাজিক সংগঠন। শনিবার ৭ জানুয়ারি দুপুরে নরসিংদী পৌর পার্কে ছিন্নমূল শিশুদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক হলধর দাস, দৈনিক খোঁজ খবর পত্রিকার সম্পাদক মন্জিলে মিলাদ, নরসিংদী উদয়ন কলেজের অধ্যক্ষ ওমর ফারুক ও আলোকিত নরসিংদীর প্রতিষ্ঠাতা সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেলসহ প্রমুখ।

তীব্র কনকনে শীতে জনজীবন যখন বিপর্যস্ত, চারদিকে ঘনকুয়াশায় আচ্ছন্ন, তখন ছিন্নমূল শিশুরা খালি গায়ে হাড়কাঁপানো শীতে কাপছে। আলোকিত নরসিংদীর উদ্যোগে একটু উষ্ণতার পরশ  যেন স্বস্তি ফিরে পেল।

শীতবস্ত্র পেয়ে আনন্দে শিশু হালিমা বলেন," এখন থেকে আর আমাগো শীত করবো না।"

প্রফেসর মোহাম্মদ আলী বলেন," আলোকিত নরসিংদীর একটি মহতীউদ্যোগ শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ, শিশুদের কষ্ট অনেকটা লাঘব  হবে বলে আশা করি।"

 আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেল বলেন," প্রতি বছর আমরা এই ছিন্নমূল শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকি। তাদের কষ্টের কথা ভেবে আমাদের এই কার্যক্রমের ধারাবাহিকতা অব্যহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image