• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে মা ও ছেলের আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৬ পিএম
মিঠামইনে মা ও ছেলে
আত্মহত্যা

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: মিঠামইন উপজেলার বৈরাটি ইউনিয়নের বৈরাটি গ্রামের গৃহবধু তামান্না (৩৩) ও তার ৫ বছরের পুত্র সাইফ একত্রে বিষ পানে আত্মহত্যার খবর পাওয়া গিয়াছে। ঘটনাটি ২০ই মে (শুক্রবার) সন্ধ্যায় তামান্নার স্বামীর বাড়ী বাহার চরে ঘটে। তামান্না বৈরাটি ইউনিয়নের বৈরাটি গ্রামের মুক্তিযোদ্ধা মৃত মধু মিয়ার কন্যা। তামান্নার স্বামী একই ইউনিয়নের বাহার চর গ্রামের মিরাশ মিয়ার পুত্র। ঘটনার পর স্বামীর বাড়ীর লোকজন পলাতক রয়েছে। ঘটনাস্থলে মিঠামইন থানা পুলিশ রয়েছে বলে জানা যায়। 

জানা যায়, তামান্নার স্বামী আইনুল বিদেশ যাওয়ার টাকার জন্য তামান্নাকে বাবার বাড়ী থেকে টাকা নিয়ে আসার জন্য চাপ দিত। ঘটনার ২০/২৫দিন পূর্বে থেকেই স্বামীর স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি ঘটে।  তারা একে অপরের সাথে কথা বলতনা। ঘটনার দিন স্বামীর বসত ঘরে তামান্নাও তার পুত্র চাউলে পোকা মারার বিষের ট্যাবলেট পান করে । এ ঘটনা স্বামীর পরিবারের লোকজন টের পেয়ে প্রথমে তাকে আজমিরীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরন করেন। সেখানে কর্তব্যরত ডাঃ মা ও ছেলেকে মৃত ঘোষনা করেন। 

পরবর্তিতে হবিগঞ্জ থানা পুলিশ লাশের মযনা তদন্ত সম্পন্ন করে ২১ মে (রবিবার) মা ও ছেলের লাশ মিঠামইনের বৈরাটিতে নিয়ে আসা হয়। বিবাহিত জীবনে তামান্না ২ ছেলে ও এক মেয়ের জননী। তামান্নার পরিবারের পক্ষ থেকে বলা হয় তার স্বামী তাকে প্রায়ই শশুর বাড়ী থেকে টাকা নিয়ে আসার জন্য নির্যাতন করত। 

তাদের দাবী তামান্না ও সাইফকে পরিকল্পিতভাবে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। অষ্টগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার সামুয়েল সংমা ও মিঠামইন থানার ওসি কলিন্দ্রনাথ গোলদার জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের কারনে মা ও ছেলে আত্বহত্যার  ঘটনা ঘটেছে। থানায় তামান্নার পরিবার মৌখিক অভিযোগ করেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image