• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহের টাউন হল প্রাঙ্গণে পক্ষকালব্যাপী পুষ্পমেলার উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৯ পিএম
ময়মনসিংহের টাউন হল প্রাঙ্গণে পক্ষকালব্যাপী
পুষ্পমেলার উদ্বোধন করছেন সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, ঐতিহ্যবাহী নগরী ময়মনসিংহকে পরিবেশবন্ধব ও সৌন্দর্যমন্ডিত করে গড়ে তোলার পাশাপাশি পুষ্প প্রেমিকদের পছন্দের ফুলগাছ হাতের নাগালে পেতেই পুষ্পমেলার আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে নতুন প্রজন্ম ফুল ও ফলের সাথে পরিচিতি লাভ করবে এবং ফুল ও ফল চাষে আরো আগ্রহী হবেন ।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে সোমবার বেলা সাড়ে ১১ টায় টাউন হল প্রাঙ্গণে ১৫ দিনব্যাপী পুষ্পমেলার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মেয়র টিটু।  এসময় ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে পুষ্পমেলার উদ্বোধন করেন । মেলায় ২২টি স্টলে দেশী-বিদেশী নানা জাতের ফুল, ফল ও বৃক্ষ জাতীয় গাছের চারা বিক্রি হচ্ছে।

উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মেয়র বলেন, আমরা বেশ কয়েকবছর যাবৎ পুষ্পমেলার আয়োজন করে যাচ্ছি। আমাদের উদ্দেশ্যে বিভিন্ন উদ্ভিদকে নতুন প্রজন্মের মাঝে পরিচয় করিয়ে দেওয়া। এ মেলার ইতিবাচক ফলাফল আমরা লক্ষ্য করছি। অনেকেই বাড়ির খালি জায়গায় বা ছাদ বাগানের জন্য চারা সংগ্রহ করতে পারছে, যা এলাকাকে সৌন্দর্যমন্ডিত করতে এবং সবুজায়নে সহযোগিতা করছে।

এই সময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ.কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম নার্সারি মালিক সমিতির নেতৃবৃন্দ প্রমুখ
উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image