• ঢাকা
  • বুধবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামালপুরে ভোট কেন্দ্র পরিবর্তনের দাবিতে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:০১ এএম
ভোট কেন্দ্র পরিবর্তন বা নতুন করে অতিরিক্ত কেন্দ্র স্থাপন
কেন্দ্র স্থাপনের দাবিতে মানববন্ধন

সুমন আদিত্য, জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নিলাখিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্র পরিবর্তন বা নতুন করে অতিরিক্ত কেন্দ্র স্থাপনের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

নিলাখিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ ভোটার ও এলাকাবাসী ২ নভেম্বর বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বকশীগঞ্জ-জামালপুর সড়কের বাঁশকান্দা নূরগঞ্জ বাজারে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন।

মানববন্ধনে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী লালু, সোহেল মিয়া, মহিজল মন্ডল, রায়হান মিয়া, জাহাঙ্গীর মন্ডল, শামসুদ্দীন প্রমুখ বক্তব্য রাখেন।

স্থানীয় এলাকাবাসী জানান, বিভিন্ন নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডের দাড়িয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই ওয়ার্ডের ৯টি গ্রামের প্রায় ৫ হাজার ভোটার ওই কেন্দ্রে ভোট দিয়ে থাকেন।

কিন্তু স্থানীয় নতুন বাঁশকান্দা, পুরাতন বাশকান্দা, মির্ধাপাড়া ও ভাটিয়াপাড়া গ্রাম থেকে ওই ভোট কেন্দ্রটি ৩ কিলোমিটার দূূরে হওয়ায় এবং যোগাযোগ ব্যবস্থা অনুন্নত হওয়ায় ভোটারদের চরম দুর্ভোগ পোহাতে হয়। পাশাপাশি ভোট কেন্দ্রের আশে পাশের কতিপয় প্রভাবশালী বরাবরই ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করে ভোট প্রদানে বাধাগ্রস্ত করার চেষ্টা করে থাকেন। তাই তারা সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ভোট কেন্দ্র পরিবর্তন করে জানকিপুর বাঁশকান্দা আদর্শ উচ্চ বিদ্যালয়ে নতুন ভোট কেন্দ্র বা অতিরিক্ত কেন্দ্র স্থাপনের দাবি জানান।

এবিষয়ে জামালপুর জেলা নির্বাচন কর্মকর্তার বরাবর একটি লিখিত আবেদন করেছেন স্থানীয় এলাকাবাসী।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image