• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে ড্রাম ট্রাকের চাপায় প্রাণ হারালেন ব্যবসায়ী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৫ পিএম
ড্রাম ট্রাকের চাপায় মৃত্যু
প্রাণ হারালেন ব্যবসায়ী

শেরপুর প্রতিনিধি: শেরপুরে ড্রাম ট্রাকের চাপায় আব্দুল করিম (৩২) নামে ব্যাটারিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। সোমবার (২০জুন) রাত ১১টার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কের নওহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল করিম শেরপুর শহরের গৌরীপুর মহল্লার মো. চাঁন মিয়ার ছেলে ও পেশায় কলা ব্যবসায়ী ছিলেন তিনি।

আর আহতরা হলেন- নকলা উপজেলার পিপড়ীকান্দি গ্রামের হাসমত আলীর ছেলে রুবেল (২৮), ঢাকা নবাবগঞ্জের আল-হাদিপুর গ্রামের শরিফুল ইসলাম সজিব এবং অটোরিকশাচালক সদর উপজেলার কুমরী কাটাজান গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে হাদিউল ইসলাম হাইদুল (৫৫)।
    
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত ১১টার দিকে শেরপুর শহরের নওহাটা এলাকায় একটি অজ্ঞাতনামা ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান অটোরিকশার যাত্রী কলা ব্যবসায়ী আব্দুল করিম। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহত তিনজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল হক মনির/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image