• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে শিক্ষক কর্তৃক ছাএীর শ্লীলতাহানির অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৭ পিএম
বোয়ালিয়া জে.এম মাধ্যমিক বিদ্যালয়ের
শিক্ষক কর্তৃক ছাএীর শ্লীলতাহানির অভিযোগ

বাকেরগঞ্জ প্রতিনিধি : বোয়ালিয়া জে.এম মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীকে অনৈতিক প্রস্তাবে ফুসে উঠেছে বোয়ালিয়া জে.এম মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী। গত ৪ আগস্ট মহাসড়ক অবরোধ করে ঘন্টা ব্যাপী আন্দোলন করে প্রধান শিক্ষকের অপসরনের দাবি তুলে ধরেন। ভুক্তভোগি পরিবার এ ঘটনায় গত ৩ আগস্ট বাকেরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে এবং অভিযোগের তিন দিন অতিবাহিত হলেও অদৃশ্য কারনে মামলাটি নেয়নি পুলিশ।

গত ৬ আগস্ট এ ঘটনায় ভুক্তভোগি পরিবার নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, আমারা এখন নিরাপত্তহীনতায় ভুগছি, আমাদের বিভিন্ন রকম ভয়-ভীতি দেখানো হচ্ছে। ভিকটিম মালা আক্তার(ছদ্ব নাম) জানান, আমি যদি এই ঘটনায় কোনো বিচার না পাই তাহলে আমার আত্নহত্যা ছাড়া উপায় থাকবে না।এখন আমার করা অভিযোগটিকে মিথ্যা নাটক সাজানোর পায়তারা করছে একটি চক্র।

মালা আক্তারের (ছদ্ব নাম) মা প্রিয়া বেগম কান্না ভেজা কন্ঠে বলেন, আমাদের পরিবারের সবাইকে থানা থেকে অভিযোগ তুলে নেয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকী দিচ্ছে। আমার মেয়েটার স্কুলে যাওয়া বন্ধ হয়ে গেছে। আমাদের মান সম্মান বলে কিছুই থাকলো না। মালা আক্তারের বাবা মোঃ লিটন জানান,আমরা এখন বাহিরে বের হতে পারিনা সবাই নানান কথা বলে অনেকে বাসায় এসে মামলা তুলে নিতেও বলে।

এ ঘটনায় এলাকাবাসী জানান, বিদ্যালয়ে কমিটি নিয়ে একটি বিরোধ আছে কিন্তু ৮ম শ্রেণীর ছাত্রী মালা (ছদ্দ নাম) আক্তারের সাথে যা হয়েছে এটার বিচার হওয়া দরকার। এ বিষয়ে বাকেরগঞ্জ থানার তদন্ত ওসি সত্য রঞ্জন খাসকেল জানান,এই অভিযোগের প্রাথমিক ভাবে সত্যতা পাওয়া যায়নি,তবে ভিক্টিমের কাছে জানতে চাইলে তিনি অভিযোগের সত্যতা স্বীকার করে জবান বন্দি দিয়েছেন।

এই ঘটনায় এলাকাবাসীর মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। যে কোনো সময় অপ্রিতিকর ঘটনা ঘটে যেতে পারে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ জাহিদুল ইসলাম/ কেন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image