• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে মুক্তিযোদ্ধাদের বীর নিবাস গৃহের উদ্ভোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৫ এএম
অর্থবছরে বাকেরগঞ্জে মুজিব বর্ষে ১০ জন
‘বীর নিবাস’ গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

মোঃ জাহিদুল ইসলাম,বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ মুজিববর্ষ উপলক্ষে অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধার জন্য ‘বীর নিবাস’ গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেল ৪ ঘটিকায় পৌরসভার ৬নং ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধা মৃত এম এম মিজানুর রহমান এর পরিবারের গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো.লোকমান হোসেন ডাকুয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আসাদুজ্জামান, উপ-সহকারী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম ঠিকাদার প্রতিষ্ঠান মের্সাস দোয়েল এন্টার প্রাইজের স্বত্বাধিকারী মো.আসাদুল ইসলাম রাজু প্রমূখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা গেছে, অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় ২০২১-২২ অর্থবছরে বাকেরগঞ্জে মুজিব বর্ষে ১০ জন বীর মুক্তিযোদ্ধাকে ‘বীর নিবাস’ নির্মাণ করে দেয়া হচ্ছে। প্রতিটি বীর নিবাসের জন্য খরচ হবে ১৩ লাখ ৪৩ হাজার ৬১৮ টাকা।

এ হিসেবে বাকেরগঞ্জে ১০টি নিবাসের জন্য ১ কোটি ৭ লাখ ৩৬ হাজার ১৮০ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। আধুনিক মানের এ একতলা বিশিষ্ট বীর নিবাস নির্মিত হবে। এ গৃহে দুটি বেড রুম, একটি করে ডাইনিং ও লিভিং রুম, দুটি টয়লেট ও একটি রান্নাঘরের এর সুযোগ সুবিধা পাবেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image