• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কিশোরগঞ্জে ৭শ’ পিস ইয়াবাসহ যুবক আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩১ পিএম
৭শ’ পিস ইয়াবাসহ যুবক আটক
ইয়াবাসহ যুবক আটক

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৭শ’ পিস ইয়াবা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলসহ মো. আবু বক্কর (২১) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বুধবার (৮ জুন) দিবাগত রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে এসব ইয়াবাসহ তাকে আটক করা হয়। ইয়াবাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. আবু বক্কর কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের মোকছেদপুর গ্রামের মো. ইদ্রিসের ছেলে। র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করেছেন। মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, মো. আবু বক্কর একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বার (৮ জুন) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ৭শ’ পিস ইয়াবা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলসহ মাদক ব্যবসায়ী মো. আবু বক্করকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে। এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / বিজয়কর রতন/কেএন

আরো পড়ুন

banner image
banner image