• ঢাকা
  • শুক্রবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আনার হত্যা: পাহাড়ি মন্দির থেকে দুই সন্দেহভাজন গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:৪৩ এএম
আনার হত্যা, পাহাড়ি মন্দির থেকে, দুই সন্দেহভাজন, গ্রেপ্তার

নিউজ ডেস্ক : ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ এমপি আনোয়ারুল আজীম হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আরও দুইজনকে গ্রেপ্তার করেছে। বুধবার দুপুরে খাগড়াছড়ির পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে মোস্তাফিজুর রহমান ফকির ও ফয়সাল আলী সাজীকে গ্রেপ্তার করা হয়। তারা ছদ্মবেশে মন্দিরে অবস্থান করছিলেন। এ ঘটনায় এখন পর্যন্ত ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মোস্তাফিজ ও ফয়সাল হত্যাকাণ্ডের পর দেশে ফিরে চট্টগ্রামের চন্দ্রনাথ পাহাড়ের শ্রী শ্রী পাতাল কালীমন্দির এলাকায় আত্মগোপন করেন। মোস্তাফিজ শিমুল রায় এবং ফয়সাল পলাশ নামে পরিচয় দিয়ে মন্দিরে অবস্থান করছিলেন।

তদন্ত সংশ্লিষ্টরা জানান, গতকাল রাতে ডিবির অভিযানে তাদের ঢাকায় আনা হয়। ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, মোস্তাফিজ ও ফয়সাল ১৯ মে কলকাতা থেকে ফিরে আত্মগোপনে ছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

১৩ মে কলকাতার সঞ্জিভা গার্ডেন্সে এমপি আজীমকে খুনের ঘটনায় মোস্তাফিজ ও ফয়সাল সরাসরি জড়িত ছিলেন। এই ঘটনায় এখন পর্যন্ত ৯ জন গ্রেপ্তার হয়েছে, যাদের মধ্যে সাতজন বাংলাদেশে এবং দু'জনকে ভারতীয় পুলিশ গ্রেপ্তার করেছে। মাস্টারমাইন্ড আক্তারুজ্জামান শাহীনকে ফিরিয়ে আনতে যুক্তরাষ্ট্রকে চিঠি দিয়েছে ভারত।

মোবাইল ফোন উদ্ধারে অভিযান:

ঝিনাইদহ জেলা কারাগার থেকে আসামি কামাল আহমেদ বাবুকে নিয়ে পুলিশ প্রিজনভ্যান শহরে পৌঁছে। তার স্বীকারোক্তি অনুসারে শহরের পায়রা চত্বর-সংলগ্ন পুকুর ও বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামের পুকুরে মোবাইল ফোন উদ্ধারে অভিযান চালানো হয়। তবে কোনো মোবাইল ফোন পাওয়া যায়নি।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image