• ঢাকা
  • শনিবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে কাশেম হত্যার আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪৬ এএম
নান্দাইলে কাশেম হত্যার
আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর খালপাড় গ্রামের নীরিহ অটোচালক আবুল কাশেম হত্যা মামলার আসামীদের গ্রেফতার সহ দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার সকাল ১১ ঘটিকার সময় উপজেলার চরলক্ষীদিয়া হাফিজিয়া মাদ্রাসার সামনে নান্দাইল টু ত্রিশাল সড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে নিহতের পরিবার ও এলাকাবাসী। এছাড়া অত্র মাদ্রাসা ময়দানে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে উক্ত খুনের সাথে জড়িত এফআইআর’ভূক্ত সকল আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য উর্ধ্বতন পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। পাশাপাশি বাদীর পরিবারের লোকদের নিরাপত্তার দাবীর জানানো হয়। 

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত আবুল কাশেমের পুত্র মামলার বাদী হিমেল, সাইফুল ইসলাম, রুস্তম আলী, ইউপি সদস্য আব্দুর রশিদ প্রমুখ। এসময় নিহতের পরিবার-পরিজন, এলাকাবাসী ও নান্দাইলে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২২শে জুন/২৪ইং মামলার ১নং আসামী রফিকুল ইসলাম রবি’র নেতৃত্বে অন্যান্য আসামীরা অটো চালক আবুল কাসেম (৪০) এর উপর নির্মমভাবে হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে ২৩ জুন/২৪ইং রাতে আবুল কাশেম চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image