• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হাজীগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে শোক দিবস পালন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০৯ পিএম
বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে শোক দিবস
আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক : হাজীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু পরিষদের হাজীগঞ্জ শাখার উদ্যোগে শুক্রবার (১৯ আগস্ট) সকালে আলীগঞ্জ পিটিআইয়ের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভা ও বাদ জুমা হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া-মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহা-পরিচালক (ডিজি) প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং গন্ধব্যর্পুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কাজী নুরুর রহমান বেলাল, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ নেতা জনাব মিঠুন ভদ্র, জেলা তাঁতীলীগের সাবেক সভাপতি ইঞ্জিঃ মোখলেছুর রহমান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জনাব নূর মোহাম্মদ।

এছাড়া ও উপস্থিত ছিলেন মালিগাঁও উচ্চ বিদ্যালয় এর প্রাক্তন সভাপতি জনাব কাউছার, শাহরাস্তি পৌর আওয়ামীলীগ নেতা মাহবুব চৌধুরী, শাহরাস্তি উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি জনাব মকুব চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা জসিম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি জনাব ইস্কান্দার মিয়া, উপ সম্পাদক সুমন দর্জি, তানজীল, জেলা ছাত্রলীগের সদস্য সুমন মিয়াজী, নিরু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য হোসেন মীর, নেছার পাটওয়ারী যুবলীগ নেতা মামুন ছাত্রলীগ নেতা পলাশ সহ ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পৌর ছাত্রলীগের সহ সভাপতি ও হাজীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সদস্য জনাব সোহেল আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি জনাব আলহাজ্ব আনোয়ার হোসেন বতু।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image