• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিজয়নগরে পরাজিত মেম্বারের দ্বন্দ্বে এক কলেজছাত্র নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৬ পিএম
পরাজিত মেম্বার দ্বন্দ্বে নিহত এক কলেজছাত্র
নিহত

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ দুই পরাজিত মেম্বারের দ্বন্দ্বে প্রাণ গেল এক কলেজছাত্রের। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ৫নং হরষপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। রোববার সকাল ৯টার দিকে ঢাকা একটি হাসপাতালে তিনি মারা যান।

জানা গেছে, ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উক্ত ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. আশরাফ আলী ও মো. মহসিন মিয়া একে-অপরকে পরাজয়ের কারণ চিহ্নিত করে দোষারোপ শুরু করেন। একপর্যায়ে গত ২৮ ডিসেম্বর রাত ৮টার দিকে বড়চাল পূর্বহাটি কামাল মিয়ার চা দোকানের সামনে কথাকাটাকাটির পর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়।

এতে উভয়পক্ষের মোট আটজন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন।আহতরা হলেন আশরাফ আলীর ছেলে মো. শুভ (১৮), সফর আলীর ছেলে মো. লিটন মিয়া (৪০), মো. সুমন  মিয়া (৪২) ও মেম্বার প্রার্থী আশরাফ আলী (৪৫)। অপরপক্ষের মেম্বার প্রার্থী আব্দুর সোবহানের ছেলে মো. মহসিন মিয়া (৩৫) ও  তার ভাই দেলোয়ার হোসেন (৩২), মো. মশু মিয়া (৩০) এবং শামসু মিয়ার ছেলে লালন মিয়া (৩০) ও বাদশাহ মিয়া (৩২)।এ নিয়ে উভয় পক্ষেরই পাল্টাপাল্টি মামলা রয়েছে বিজয়নগর থানায়।

পুলিশ আশরাফ আলী মেম্বার, মো. লিটন মিয়া ও অপর মেম্বার প্রার্থী মো. মহসিন মিয়া, দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে আদালতে মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন। আহতদের মধ্যে ধর্মঘর ডিগ্রি কলেজের এইচএসসি শিক্ষার্থী মেম্বার প্রার্থী মো. আশরাফ আলীর ছেলে মো. শুভ রোববার সকাল ৯টার সময় ঢাকা হেলথ কেয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন।  কলেজছাত্র নিহতকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে বিজয়নগর থানার ওসি মির্জা মো. হাছান বলেন, ঘটনার পরপরই দুইপক্ষের মেম্বার প্রার্থী সহ চারজনকে তাৎক্ষণিক গ্রেফতার করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image