• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীগঞ্জ পৌরসভায় ভিজিএফ এর চাল বিতরণে হট্রগোলে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩২ পিএম
থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় পরিস্থিত
ভিজিএফ এর চাল বিতরণে হট্রগোল

নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ নবীগঞ্জ পৌরসভায় ভিজিএফ এর চাল বিতরণে হট্রগোলের খবর পাওয়া গেছে। ২৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে পৌরসভা প্রাঙ্গনে এ ঘটনাটি সংঘটিত হয়েছে।

এ সময় ভিজিএফ চাল সুবিধাভোগী দু’ হতদরিদ্রকে অফিস রুমে আটক করে বেদরক মারপিট করেছেন পৌরসভার প্যানেল মেয়র-১ জায়েদ চৌধুরী ও কাউন্সিলর জাকির হোসেন। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সঞ্চার হয়েছে। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় পরিস্থিতি স্বাভাবিক করে আহতদের উদ্ধার করেছেন।

সুত্রে জানাযায়, বৃহস্পতিবার সকাল থেকে ৩টি ওয়ার্ডের ভিজিএফ এর চাল বিতরণ করা হয়। এ সময় ২নং ওয়ার্ডের রাজনগর গ্রামের রুহেল মিয়ার ভিজিএফ কার্ড নিয়ে ( মেয়র কর্তৃক দেয়া ) ভিজিএফ এর চাল আনতে যান রুহেলের আত্বীয় মাদ্রাসা ছাত্র মোজাক্কির আহমদ (১৭)। সেখানে লাইনে দাড়ানোকে কেন্দ্র করে ৬নং ওয়ার্ডের চরগাওঁ গ্রামের একটি ছেলে মোজাক্কিরকে বেদরক মারপিট করে গুরুতর আহত করে।

এই খবর পেয়ে মোজাক্কিরের আত্মীয় স্বজন পৌরসভায় গিয়ে তাকে মারপিট করার কারন জানতে চাইলে উভয়ের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ জায়েদ চৌধুরী ও ১নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন আহত মোজাক্কিরের আত্মীয়দের অফিস রুমে ধরে নিয়ে আটক করে বেদরক মারপিট করেন।

খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন এবং আটক হতদরিদ্র আবুল কালাম (২৫)কে উদ্ধার করেন। পরে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত রাজাবাদ গ্রামের আবুল কালাম (২৫), মোজাক্কির আহমদ (১৭)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে একজনের অবস্থা আশংখ্যা জনক বলে জানাগেছে।

প্রত্যক্ষদর্শীরা নাম প্রকাশ না করার শর্তে জানান, প্যানেল মেয়র-১ ও কাউন্সিলরের ঘটনাটি দুঃখ জনক। তারা কোন ভাবেই এমন কান্ড করতে পারেন না। এছাড়া এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন ৫ ও ২ নং ওয়ার্ড কাউন্সিলরসহ এলাকাবাসী। তারা এ বিষয়ে গুরুত্ব দেয়ার জন্য মেয়র এর প্রতি আহ্বান জানিয়েছেন। অন্যতায় আইনের আশ্রয় নেয়া হবে বলে জানিয়েছেন আহতদের পরিবার।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image