• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্বপ্নজয়ী প্রধানমন্ত্রীকে ডিইউজের অভিনন্দন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৭ পিএম
প্রধানমন্ত্রীকে ডিইউজের অভিনন্দন
ডিইউজে

নিউজ ডেস্ক: প্রমত্তা পদ্মার ওপর নিজস্ব অর্থায়নে সেতু নির্মাণ ও উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

শনিবার (২৫ জুন) ডিইউজের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন এক বিবৃতিতে বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা নদীর ওপর সেতু নির্মাণের মধ্য দিয়ে ঋণনির্ভর মেগাপ্রকল্পের ধারণা থেকে বেরিয়ে এসেছে বাংলাদেশ। শুধু সেতু নয় যে কোনো বড় ধরনের অবকাঠামোগত উন্নয়ন বাংলাদেশ নিজস্ব অর্থায়নে করতে পারে। যার উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে পদ্মা সেতু।

নেতৃবৃন্দ বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের স্বপ্ন দেখেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেতুর উদ্বোধনের মধ্য দিয়ে সেই স্বপ্নকে জয় করেছেন তিনি। একই সঙ্গে দেশের মানুষের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে উদ্বোধন করেছেন পদ্মা সেতু।

এই মাহেন্দ্রক্ষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন,পদ্মা সেতু নির্মাণে দেশী বিদেশী নানা ষড়যন্ত্রে দমে যাননি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। দমে যায়নি বাংলাদেশ। তাই এর সঙ্গে জড়িয়ে আছে ১৭ কোটি মানুষের আবেগ। জড়িয়ে আছে বিপুল সম্ভাবনার অর্থনীতি।

তারা বলেন, পদ্মা সেতু জাতিকে দিয়েছে মর্যাদা ও গৌরবের পাশাপাশি অদম্য ইচ্ছা জয়ের সাহস ও শক্তি। তাই পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, একটি বাস্তবতা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image